skip to Main Content
গানে গানে ‘পোলাপাইন’-এর মন বিচলিত করে  নেট-সেলিব্রিটি টুম্পা

‘পোলা ও পোলা রে তুই অপরাধী রে/ আমার যত্নে গড়া ভালবাসা দে ফিরাইয়া দে।/ আমার অনুভূতির সাথে খেলার অধিকার দিল কে?/ পোলা তুই বড় অপরাধী, তোর ক্ষমা নাই রে!’
বছরখানেক আগে ‘মাইয়া রে মাইয়া তুই অপরাধী রে’ নামের একটি গান ‘পোলাপাইন’-এর মুখে মুখে শোনা যাচ্ছিল। তারই কাউন্টার ভার্সন এবার ঢাকার মাইয়া টুম্পার কন্ঠে। প্রেমিকাকে দোষারোপ করে তৈরি হওয়া আরমান আলিফের সুরে ‘মাইয়া রে মাইয়া’ গানটির প্রতিশোধেই কি এবার মাইয়াদের পক্ষ নিয়ে টুম্পা এই কাউন্টার ভার্সনে গেয়ে ফেললেন ‘পোলা ও পোলা রে তুই অপরাধী রে’…?
তবে প্রেমের প্রতারণার এই গান যে তরুণ প্রজন্মকে বিচলিত করেছে, তা টুম্পার গানের জনপ্রিয়তা দেখেই টের পাওয়া যাচ্ছে। ঢাকার মুন্সিগঞ্জের বাসিন্দা টুম্পার গিটার হাতে গাওয়া এই গান ফেসবুকে ঝড় তুলেছে। গত শনিবার গানটি আপলোড করার পরেই ফেসবুকে এর ভিউয়ার সংখ্যা ইতিমধ্যেই ৮ লাখ ছাড়িয়ে গেছে। এখন অবধি শেয়ার হয়েছে ১২ হাজারের বেশি। টুম্পাকে নিয়ে সংবাদ প্রতিবেদন প্রকাশিত হয়েছে পশ্চিমবঙ্গের কলকাতাকেন্দ্রিক একটি সংবাদমাধ্যমেও।
টুম্পার ফেসবুক প্রোফাইল দেখলেই বোঝা যায়, তিনি বেশ কিছুদিন ধরে নিজেই গিটার বাজিয়ে গান করেন। তার একটি ইউটিউব চ্যানেলও আছে। সুরেলা ও মিষ্টি কন্ঠের টুম্পা খান সুমি বাংলাদেশের নতুন প্রজন্মের মধ্যে তারকা হিসেবে উঠে আসতে পারেন, এমন চর্চা শুরু হয়েছে সামাজিক মাধ্যমে।
সামাজিক মাধ্যমে নিজের প্রতিভার স্বাক্ষর রেখে অনেকেই এক লহমায় বিখ্যাত হয়েছেন। কিন্তু কিছু মুহূর্তের জন্য তৈরি হওয়া খ্যাতিকে চিরন্তন করতে গেলে সাধনা, অধ্যবসায় ও প্রতিভার প্রয়োজন হয়। প্রতিভার পাশাপাশি বাকি বিষয়গুলো টুম্পার মধ্যেও রয়েছে বলে আশা করা যায়। যদি তা হয় সে ক্ষেত্রে শুধু ইন্টারনেট দুনিয়ায়, সামাজিক পরিসরেও টুম্পা খ্যাতির শীর্ষে পৌঁছে যাবেন বলে আশা করা যায়। গানটির লিঙ্ক- https://youtu.be/OilWv8zCOY8

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top