skip to Main Content
গ্রামীণ ইউনিক্লোর পূজা কালেকশন

উৎসব মানেই আনন্দ। আর এই আনন্দ আরও বাড়িয়ে তোলে উৎসব আমেজের নতুন পোশাক। দুর্গাপূজা সামনে রেখে গ্রামীণ ইউনিক্লো নিয়ে এসেছে পূজা কালেকশন। পোশাকে উৎসবের আমেজ, রুচিশীল বৈচিত্র্য, সঙ্গে আরামদায়ক ব্যবহার- মূলত এসব বিষয় প্রাধান্য দিয়েই এবারের পূজা কালেকশনের আয়োজন করেছে জাপানের এই ব্র্যান্ড।

কালেকশনে মেয়েদের জন্য রয়েছে আকর্ষণীয় নতুন ডিজাইনের সব কামিজ, টপস, টিউনিক ও পালাজো। এ ছাড়া মেয়েদের জন্য রয়েছে ডেনিম পালাজো, জিনস, শার্ট, লেগিংসসহ আরও নানা পোশাক। ছেলেদের জন্য পূজা কালেকশনে রয়েছে আকর্ষণীয় রং ও ডিজাইনের বিজনেস শার্ট, প্রিন্টেড শার্ট, পোলো শার্ট, চিনো প্যান্টস, জিনস, টি-শার্ট, ট্যাংক টপস, বক্সার ব্রিফসসহ আরও বিভিন্ন আইটেম।

ছেলেদের এসব পণ্য ৩৯০ থেকে ১৯৯০ টাকায় এবং মেয়েদের পণ্য ৩৯০ থেকে ২৬৯০ টাকায় পাওয়া যাচ্ছে গ্রামীণ ইউনিক্লোর বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সায়েন্স ল্যাব মোড়, কাঁটাবন, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর ১, মোহাম্মদপুর রিং রোড, ধানমন্ডি মেট্রো শপিং মল, যাত্রাবাড়ী শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট, গুলশান-বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড, বেইলি রোড, জয়দেবপুর বাজার রোড এবং নরসিংদী বৌয়াকুঢ় মোড় স্টোরে পাওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top