skip to Main Content
চলছে ফুড ফেস্টিভাল: শেফস বিয়ন্ড হোম

শেফস বিয়ন্ড হোম ফুড ফেস্টিভ্যালটি মূলত সেইসব নারীদের জন্য, যারা রান্নায় আগ্রহী ও পারদর্শী।যারা রন্ধনশিল্পকে পেশা হিসেবে নিয়েছেন বা নিতে চান- তাদের জন্য এই প্লাটফর্ম। ফার্ম ফ্রেশ এর সৌজন্যে বছরের সবচেয়ে বড় হোমমেড ফুড ফেস্টিভ্যাল শেফস বিয়ন্ড হোম অনুষ্ঠিত হচ্ছে ধানমন্ডির মাইডাস সেন্টারে ২২ ও ২৩ শে জুলাই সকাল ১০ টা থেকে রাত ৯টা পর্যন্ত।আকিজ ফুড অ্যান্ড বেভারেজের স্বনামধন্য ব্র্যান্ড ফার্ম ফ্রেশ এর সৌজন্যে শেফস বিয়ন্ড হোম-২০২২ এ মাগাজিন পার্টনার হিসেবে রয়েছে ক্যানভাস।

 

২২ তারিখে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাথেনা ফার্নিচার এন্ড হোম ডেকরের ব্যবস্থাপনা পরিচালক নীলা মানোয়ার । তিনি সম্মাননা পত্র তুলে দেন পাঁচজন রন্ধন শিল্পীর হাতে। এছাড়াও উপস্থিত ছিলেন আকিজ ফুড এন্ড অ্যাভারেজ লিমিটেডের ব্র্যান্ড জেনারেল ম্যানেজার, মাইদুল ইসলাম, বাংলাদেশ ওমেন চেম্বার অফ কমার্স ইন্ডাস্ট্রির ট্রেজারার সঙ্গীতা খান, বাংলাদেশ পুলিশের সাইবার ক্রাইম ডিপার্টমেন্টের অ্যাডিশনাল ডেপুটি কমিশনার নাজমুল সুমন।

ফার্ম ফ্রেশ নিবেদিত শেফস বিয়ন্ড হোম  কেবলমাত্র খাবারের উৎসবই নয়, এক বিশাল মিলন মেলাও বটে। আয়োজনের অংশ হিসেবে থাকছে মেহেদী কর্নার, পুরো উৎসব জুড়ে থাকছে অতিথিদের জন্য বিশেষ ছাড়ের ব্যবস্থা, কুপনের ছড়াছড়ি। দর্শনার্থীদের জন্য উদ্যোক্তাদের পক্ষ থেকে প্রদান করা হবে এই বিশেষ কুপন। শৈশবের স্মৃতি রোমন্থন করতে চান না এমন মানুষ খুঁজে পাওয়া দুস্কর।। আনন্দ কোলাহল মুখরিত বায়োস্কোপ দেখার দিনগুলি, হাতে রঙের ছাপ দেয়ার মুহুর্ত ,হাওয়াই মিঠাই, শন পাপড়ি, কটকটি-এ সবই থাকছে পুরো আয়োজন জুড়ে। বিশেষ দিন, বিশেষ মুহুর্তকে স্মরণীয় করে রাখতে ড্রীম ওয়েভার  এর নাম করা ফটোগ্রাফার দ্বারা ছবি তোলার ব্যবস্থা থাকছে, আর তাও বিনা মূল্যে।শুধু তাই না, ইভেন্ট শেষে পপ অফ কালার বেস্ট রিভিউস দাতাদের করতে যাচ্ছে পুরস্কৃত। কারণ, একটা ছোট্ট রিভিউ কাজ কে এগিয়ে নিতে সাহায্য করে। পপ অফ কালার লিমিটেড আয়োজিত বাংলাদেশের প্রথম ঘরে তৈরি খাবারের বর্ণাঢ্য উৎসবে শেফস বিয়ন্ড হোম। পপ অফ কালার লিমিটেড এর পক্ষ থেকে নির্বাহী কর্মকর্তা টিংকার জান্নাত মীম শেফস বিয়ন্ড হোম এর সাফল্যের জন্যে সম্মানিত পৃষ্ঠপোষক ফার্ম ফ্রেশ, উদ্যোক্তাবৃন্দ, ক্রেতা ও আমন্ত্রিত অতিথিবৃন্দদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top