skip to Main Content
‘ছুটির দিনে সেরা স্বাদে’ ক্যাম্পেইন নিয়ে এলো কোকা-কোলা

‘ছুটির দিনে সেরা স্বাদে’ থিমে নতুন ক্যাম্পেইন শুরু করল দেশের অন্যতম শীর্ষস্থানীয় কোমল পানীয় কোম্পানি কোকা-কোলা বাংলাদেশ। সমন্বিত এই ক্যাম্পেইনটির মধ্যে একটি থিমাটিক বিজ্ঞাপন এবং রেডিওতে আকর্ষণীয় একটি প্রতিযোগিতা ছাড়াও অন্তর্ভূক্ত রয়েছে ‘ফ্রাইডে লাঞ্চ গেম’ শীর্ষক একটি খেলা, যেটি কোকা-কোলা বাংলাদেশের ডিজিটাল প্ল্যাটফর্মগুলোতে ঢুকে খেলা যাবে। ক্যাম্পেইনটি দ্বারা এই নতুন স্বাভাবিক সময়ে পরিবারের সবাই মিলে একসঙ্গে ঘন ঘন খাবার খাওয়ার ব্যাপারে উৎসাহিত করার মাধ্যমে খাবারের প্রতি মানুষের ভালবাসাকে পুনরায় জাগ্রত করতে চায় কোকা-কোলা।

ক্যাম্পেইনটি সম্পর্কে কোকা-কোলা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক অজয় বাতিজা বলেন, ‘খাবার এমন একটি জিনিস, যেটি কোকা-কোলা ডিএনএ-এর অবিচ্ছেদ্য অংশ এবং বাংলাদেশের সংস্কৃতিতেও গুরুত্বপূর্ণ একটি ভূমিকা পালন করে থাকে। কোক আর খাবারের জুটি সত্যিই চমৎকার। এই বিশ্বাস থেকেই আমরা নতুন একটি ক্যাম্পেইন চালু করেছি, যেটি সবার একসাথে থাকার স্পৃহাকে প্রকাশ করার পাশাপাশি একসঙ্গে খাবার খাওয়াকেও নতুনভাবে উদযাপন করে। আমরা আশা করি, বাংলাদেশের মানুষ নতুন এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করবে।’

নতুন এই ক্যাম্পেইনটিতে কুইজ প্রতিযোগিতা সহ আকর্ষণীয় সব ডিজিটাল কার্যক্রম রাখা হয়েছে। কোকা-কোলা বাংলাদেশের ডিজিটাল প্ল্যাটফর্মগুলো ঢুকে কুইজ প্রতিযোগীতায় অংশ নিয়ে প্রতিযোগীদেরকে অনুমান করতে হবে যে, তার বন্ধুর ‘উইকএন্ড মিল’টি কী? এই ‘ফ্রাইডে লাঞ্চ গেম’ প্রতিযোগিতার বিজয়ী এবং প্রথমবারের মতো অংশগ্রহণকারীদের বাসায় পৌঁছে যাবে কোকা-কোলা।

প্রিয়জনদের সাথে খাবার ভাগাভাগির ট্রেন্ডের সাথে ভোক্তাদেরকে সংযুক্ত রাখতে তাদের জন্য ‘ফূর্তি স্বাদে ভরা ফ্রাইডে’ নামের মাসব্যাপী একটি রেডিও ক্যাম্পেইন চালু করেছে কোকা-কোলা। এই ক্যাম্পেইনের আওতায় চলা কুইজ প্রতিযোগিতায় অংশ নিয়ে কেবল সহজ কিছু প্রশ্নের উত্তর দিয়েই প্রতি সপ্তাহের বিজয়ী উত্তরদাতারা জিতে নিতে পারেন কোকসহ স্পেশাল ফ্রাইডে লাঞ্চ। উইকএন্ড মিল উপলক্ষ্যে পরিবারের সবাইকে একত্রিত করার মাধ্যমে প্রিয়জনদের সাথে আনন্দ ভাগাভাগিতে উৎসাহ প্রদানের প্রয়াসেই সমন্বিত এই ক্যাম্পেইনটি চালু করা হয়েছে বলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top