skip to Main Content
জার্মানির রেড ডট ডিজাইন অ্যাওয়ার্ড পেল রিয়েলমি

রেড ডটের ২০২০ সালের ‘প্রোডাক্ট ডিজাইন’ অ্যাওয়ার্ড পেল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমির সাম্প্রতিক ফ্ল্যাগশিপ ফোন রিয়েলমি এক্স ২ প্রো মাস্টার এডিশন। জার্মান ডিজাইন কাউন্সিল থেকে প্রতিষ্ঠিত হঅবার পর, ৬০ বছরের বেশি সময় ধরে রেড ডট প্রযুক্তিতে অভিনব সব ডিজাইনকে এ স্বীকৃতি দিয়ে আসছে। এটি এমন একটি প্রতিযোগিতা যেখানে সর্বোচ্চ মানের ডিজাইনগুলোকে পুরস্কৃত করা হয়।

ইন্ডাস্ট্রিয়াল ডিজাইনার নাওতো ফুকাসাওয়া এবং রিয়েলমি যৌথ ডিজাইনে তৈরি রিয়েলমির প্রতিটি মাস্টার এডিশন ডিজাইনে প্রতিদিনের জীবনের আশেপাশের সৌন্দর্যকে তুলে ধরা হয়েছে। ডিজাইন ইন্ডাস্ট্রিতে ‘অস্কার’ হিসেবে খ্যাত রেড ডটের এ অ্যাওয়ার্ড প্রথমবারের মতো পেল রিয়েলমি।

তরুণদের চাহিদার কথা মাথায় রেখেই ট্রেন্ডসেটিং সব ডিজাইন নিয়ে আসছে রিয়েলমি। রিয়েলমি এক্স২ প্রো মাস্টার এডিশনে আনা হয়েছে রেড ব্রিক এবং কংক্রিটের টেক্সচার। দালানকোঠা নির্মাণের উপকরণ থেকে অনুপ্রাণিত হয়ে ফোনে এ ডিজাইন আনা হয়েছে। এছাড়া, রিয়েলমি এক্স মাস্টার এডিশনের অনন্য ডিজাইনগুলোর পেছনে অনুপ্রেরণা হিসেবে কাজ করেছে পেঁয়াজ ও রসুনের খোসা।

এ চমৎকার ডিজাইনটি মর্যাদাপূর্ণ ইন্টারন্যাশনাল সিএমএফ ডিজাইন সুপ্রিম গোল্ড অ্যাওয়ার্ড জিতে নেয়। একইভাবে, রিয়েলমি এক্স৫০ মাস্টার এডিশনে সমকালীন শহরের জনজীবন থেকে অনুপ্রাণিত হয়ে ডট ও লাইনের সমন্বয়ে ডিজাইন করা হয়। সবকয়টি অনন্যসাধারণ ডিজাইন অসংখ্য ব্যবহারকারীর মাঝে সমাদৃত হয়েছে।

‘ডেয়ার টু লিপ’ স্লোগানে ট্রেন্ডসেটার প্রযুক্তি ব্র্যান্ড রিয়েলমি এ বছর প্রযুক্তিপ্রেমী তরুণ সমাজের জন্য ট্রেন্ডসেটিং প্রযুক্তির পাশাপাশি ট্রেন্ডসেটিং ডিজাইন নিয়ে আসতে বদ্ধপরিকর। এছাড়া, প্রযুক্তি শিল্পে ফ্যাশনের ছোঁয়া নিয়ে আসতে কোম্পানিটি ডিজাইনার এবং ফ্যাশনেবল শিল্পীদের নিয়ে গ্যাজেট তৈরির জন্য আনুষ্ঠানিকভাবে ‘রিয়েলমি ট্রেন্ডসেটার্স’ নামে একটি কর্মসূচী হাতে নিয়েছে। এর মাধ্যমে কোম্পানিটি ক্রেতাদের নিরবচ্ছিন্ন আনন্দ নিশ্চিত করতে এআইওটি পণ্য ছাড়াও ৫জি, আর্টিফিশিয়াল ইন্টেলিন্স, ইমেজিং এবং রিয়েলমি ইউআই নিয়ে আসবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top