skip to Main Content
টুয়েলভ ক্লদিংয়ের ঈদ কালেকশন উন্মোচন

ক্যানভাস রিপোর্ট

জমকালো ফ্যাশন শো ‘টুয়েলভ রানওয়ে’র মাধ্যমে নিজেদের ঈদ ও গ্রীষ্ম কালেকশন ‘রয়েল ডেলিকেসি’র উন্মোচন করেছে দেশি ফ্যাশন ব্র্যান্ড টুয়েলভ ক্লদিং। ১০ মার্চ শুক্রবার সন্ধ্যায় রাজধানীর লো মেরিডিয়ান হোটেলের রুফটপে আয়োজিত ওই ফ্যাশন শো’তে অংশ নেন অর্ধ শতাধিক মডেল। আজরা মাহমুদের কোরিওগ্রাফিতে শো-স্টপার ছিলেন বিখ্যাত মডেল সাদিয়া ইসলাম মৌ।

ছবি: টুয়েলভ ক্লদিংয়ের সৌজন্যে

ওই আয়োজনে হাজির ছিলেন বিনোদন জগতের জনপ্রিয় তারকারা। আরও ছিলেন সাংবাদিক এবং টুয়েলভের প্রিভিলাইজড কাস্টমাররা।

টুয়েলভ এক বার্তায় জানায়, তারা ঈদের কালেকশনে সব সময়ই ঋতু বৈচিত্রের বিষয়টিকে প্রাধান্য দিয়ে থাকে। এবারও ব্যতিক্রম হয়নি। এথনিক ও ওয়েস্টান– দুটি ভাগেই নতুনত্ব এনে তারা সাজিয়েছে তাদের ঈদ কালেকশন ‘রয়েল ডেলিকেসি’। তার মানে, এবারের টুয়েলভের পোশাক ডিজাইনে রাখা হয়েছে রাজকীয় স্টাইলিশ ঢংয়ের ছোঁয়া।

এথনিক কালেকশনের ক্ষেত্রে নারী, পুরুষ ও কিডস– এই তিন ক্যাটাগরিতে বিভিন্ন প্রিন্ট, এমব্রয়ডারি ও কারচুপির সংমিশ্রণে পোষাকের ডিজাইন সাজিয়েছেন টুয়েলভের ডিজাইনাররা। ঈদ কালেকশনের প্রধান অনুষঙ্গ পাঞ্জাবির ক্ষেত্রেও তারা নজরকাড়া ডিজাইনের পসরা সাজিয়েছেন। ছেলেদের পাজামা-পাঞ্জাবির সম্পূর্ণ সেটসহ সামাঞ্জস্যপূর্ণ ট্রেন্ডি ও ফ্যাশনেবল কোটিও বাজারে এনেছে তারা। মেয়েদের ক্ষেত্রে থ্রি-পিস, টু-পিসের সালোয়ার কামিজসহ ট্রেন্ডি পোশাকের সমাহার টুয়েলভের দেশব্যাপী ৩৬টি আউটলেটে পাওয়া যাচ্ছে। এসব পোশাকের উপস্থাপনাতেই রঙিন হয়ে উঠেছিল গোটা ফ্যাশন শো।

এ ছাড়া ওয়েস্টার্ন কালেকশনের ক্ষেত্রে ছেলেদের পোলো টি-শার্ট, ক্যাজুয়াল শার্ট, জিন্সসহ স্টাইলিশ সব পোশাকও ছিল ফ্যাশন শোয়ের প্রদর্শনীতে। মেয়েদের পোশাকেও ওয়েস্টার্ন প্যাটার্নের টপস, টিউনিক, জিন্সের কালেকশন দিয়ে এই ফ্যাশন শো’তে নিজেদের মেলে ধলেছে টুয়েলভ।

এই আয়োজনে টুয়েলভের পক্ষ থেকে টিম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবদুল্লাহ হিল রাকিব এবারের ঈদ কালেকশন নিয়ে বলেন, ‘আমরা শুধু পোশাকের কথাই চিন্তা করি না, আধুনিক ট্রেন্ড ও ফ্যাশনের কথাও মাথায় রেখে কালেকশন সাজাবার চেষ্টা করি। আমরা চাই প্রতিটি মানুষই আমাদের তৈরি পোশাকে আত্মবিশ্বাসী হয়ে উঠুক এবং উৎসবকে মনে-প্রাণে ধারণ করুক।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top