skip to Main Content
ডরীন হোটেলস এন্ড রিসোর্টসে মিট লাভারস ফেস্ট

রাজধানীর পাঁচ তারকা হোটেল ডরীন হোটেলস এন্ড রিসোর্টসে চলছে “মিট লাভারস ফেস্ট পাওয়ারড বাই বাংলাকাট”- ফুড ফেস্টিভ্যাল। তা শুরু হয়েছে ৪ নভেম্বর। চলবে ১৩ই নভেম্বর, ২০২১ পর্যন্ত। প্রতিদিন সন্ধ্যা ৬.৩০ থেকে ১০.৩০ পর্যন্ত।

এবারের মিট ফেস্ট স্পন্সর করেছে বাংলাকাট। ডরীন-এর শেফরা বাংলাকাট-এর গরুর মাংস ব্যবহার করে ডিশ তৈরি করছে। সাথে থাকছে আরও অনেক পদের খাবার। আইটেমে থাকছে ক্লাসিক স্টাফট বিফ রাওলাদে উইথ স্পিনাচ অ্যান্ড সান্ড্রাইড টমাটো/ক্লাসিক রিব আই, ক্লাসিক বাটার কর্ন রাইস, তুস্কান বিফ লাজানিয়া, ব্রাজিলিয়ান হাম্প স্টেক, গ্রিল্ড টেন্ডারলইন, ক্লাসিক ল্যাম্ব শ্যাঙ্ক, স্পাইসি মিট বল, গ্রিল্ড ফিশ, লাইভ শর্মা স্টেশন, বিফ স্যালাদ, সুশি স্টেশন, রাশিয়ান পটেটো স্যালাদ, চকলেট ফন্ডান্ট, ক্রিম ব্রুলে, ফ্রুট টারট, ক্লাসিক তিরামিসু, চকলেট মুসসহ ৬০টিরও বেশি পদের খাবার।

বাংলাকাট প্রিজারভেটিভ ছাড়া নন ফ্রোজেন ফ্রেশ গরুর মাংস সরবরাহ করে। গত এক বছরে প্রতিষ্ঠানটি দশ হাজার এরও বেশি কাস্টমারদের গরুর মাংস সরবরাহ করেছে।

“মিট লাভারস ফেস্ট পাওয়ারড বাইবাংলাকাট”- এই ব্যুফে ডিনার গ্রাহকরা উপভোগ করতে পারবে জন প্রতি ৬৬০০ টাকায়। থাকছে বাই ওয়ান গেট টু অফার কিছু নির্দিষ্ট ব্যাংকের কার্ড হোল্ডারদের জন্য।

ফেস্টিভ্যাল শেষে গ্রাহকদের জন্য থাকছে র‍্যাফেল ড্র, যেখানে ২ জন দম্পতি জিতে নিতে পারবে ইউ. এস. বাংলা এয়ারলাইন্স এর পক্ষ থেকে ঢাকা-কক্সবাজার-ঢাকা ফ্রি এয়ার টিকিট। ফেস্টিভ্যালটিতে প্রিন্ট মিডিয়া পার্টনার হিসেবে থাকছে দ্যা ডেইলি স্টার এবং টেলিভিশন মিডিয়া পার্টনার চ্যানেল ২৪।

সরকারি সকল নির্দেশনা মেনে ব্যুফে ডিনারটির আয়োজন করা হয়েছে। ফেস্টিভ্যালটি উপভোগ করতে চাইলে অগ্রীম বুকিং বাধ্যতামূলক। ডরীন ও বাংলাকাট একত্রিত হয়ে সব মিট লাভারদের আমন্ত্রণ জানিয়েছে বিশেষ সব মাংসের খাবার উপভোগ করতে। বুকিং দিতে চাইলে কল করা যেতে পারে এই +৮৮০১৯৬৬৬৬২১৫২ নম্বরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top