skip to Main Content
ডরীন হোটেলে স্ট্রিট ফুড মার্কেট

রাজধানীর গুলশানের পাঁচ তারকা ‘ডরীন হোটেলস এন্ড রিসোরটস’-এর দ্য ফ্লেয়ার রেস্তোরাঁয় শুরু হয়েছে স্ট্রিট ফুড মার্কেট ফেস্টিভ্যাল। ৮ ডিসেম্বর এক সংবাদ সম্মেলনে এই উৎসব সম্পর্কে জানানো হয়। ফেস্টিভ্যালটি ৯ তারিখে শুরু হয়। চলবে চলতি মাসের ১৮ তারিখ পর্যন্ত। প্রতিদিন সন্ধ্যা ৬.৩০ থেকে রাত ১০.৩০ পর্যন্ত।

আয়োজনটিতে বেভারেজ পার্টনার হিসেবে সাথে থাকছে কোকাকোলা, হট বেভারেজ পার্টনার ফিনলে টি, এবং র‍্যাফেল ড্র পার্টনার থাকছে জেড-এম।

আগত ব্যাক্তিদের মধ্যে দশজন সৌভাগ্যবান পাবেন জেডেম এর পক্ষ থেকে আকর্ষণীয় গিফট হ্যাম্পার।

এই উৎসবে গ্রাহকের পছন্দমতো খাবার সরাসরি তাঁর সামনে তৈরি করে দেবেন হোটেলের শেফরা। এখানে আমেরিকান, ইতালীয়, মেক্সিকান, জাপানী, চীনা, থাই ও ভারতীয় খাবার মিলিয়ে মোট ৬০ পদেরও বেশি খাবার পরিবেশন করা হবে। এই আয়োজনে ভোজনরসিকদের জন্য খাবারগুলো বিশেষ ভাবে তৈরি করবেন ব্রাজিল থেকে আগত শেফ কাইকি।

 

আয়োজকরা জানান, স্ট্রিট ফুড বলতে চোখে ভেসে ওঠে রাস্তার পাশে ভ্রাম্যমাণ ভ্যান বা দোকানের নানান পদের মসলাদার খাবার। স্বাস্থ্যসম্মত ও সুন্দর পরিবেশে বিভিন্ন দেশের স্টিট ফুডের স্বাদ একসাথে উপভোগের সুযোগ করে দেওয়াই এই আয়োজনের মূল উদ্দেশ্য। মূলত রাতের খাবারের মেনুতে এই খাবারগুলো পাওয়া যাবে।

আগত ব্যাক্তিদের কেউ মচমচে ইলিশ ভাজা, শরমা, মালয়েশিয়ান চিকেন সাতে অথবা ইন্ডিয়ান লুচি খেতে চাইলে রেস্তোরাঁয় তাৎক্ষণিকভাবে তা তৈরি করে দেয়া হবে। এখানে ব্যুরিতস, ট্যাকো বার, রিসতো, সিজুয়ান ল্যাম্ব, স্যামন, চিকেন, টুনা, স্কুইডসহ নানা খাবারের ব্যাবস্থা আছে। আরও থাকছে মজাদার ডেজারট স্টেশন।

এসব কিছু পাওয়া যাবে ৫৯৯৯ টাকায়। নির্দিষ্ট কিছু কার্ডে থাকছে বাই ওয়ান গেট টু সুবিধা। রিজার্ভেশন এর জন্য ডায়াল করা যেতে পারে ০১৯৬৬৬৬২১৫২-এই নম্বরটিতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top