skip to Main Content
ডিজে সনিকার ন্যাড়া মাথার রহস্য!

জনপ্রিয় ডিজে সনিকা বরাবরের মতোই কাটাচ্ছেন ব্যস্ত সময়। ঈদ সামনে রেখে ইতোমধ্যেই দুটি টেলিভিশন চ্যানেলের বিশেষ অনুষ্ঠানে করেছেন অংশগ্রহণ। ঈদে প্রচারিত হবে দেশ টিভি ও চ্যানেল টুয়েন্টি ফোরে। এ ছাড়া নতুন ট্র্যাকও প্রস্তুত তার। মুক্তি দেবেন যেকোনো সময়!

‘ক্যানভাস’কে মারজিয়া কবির সনিকা আরও জানান, অর্থহীনের মার্ক ডনের সঙ্গে নতুন যে মিউজিক ট্র্যাক প্রস্তুত করেছেন, সেটি নিয়ে তিনি বেশ আশাবাদী। এটি তাদের দুজনের একটি মিউজিক্যাল প্রজেক্টের অংশ। ‘ডিজে সনিকা ফিচারিং মার্ক ডন’ নামে পরিচিতি পাবে এটি।

ডিজে সনিকা। ছবি: ফেসবুক

তিনি আরও জানান, ইতোমধ্যেই তার একটি থ্রিডি ভার্সন ক্রিয়েট করেছেন লিয়ন জোহা। সনিকার ভাষ্য, ‘বাংলাদেশে আর কোনো সেলেব্রিটির থ্রিডি ভার্সন ক্রিয়েট করা হয়েছে কি না, জানা নেই আমার। তবে ডিজে হিসেবে আমারটিই প্রথম থ্রিডি ভার্সন ক্রিয়েট করা হলো বলে আমি বেশ উচ্ছ্বসিত।’

বলে রাখা ভালো, ডিজে হিসেবে সনিকার ক্যারিয়ার শুরু ২০০৭ সালে। এ পর্যন্ত সহস্রাধিক শোতে পারফর্ম করেছেন। সম্প্রতি ‘হাইপ ফেস্টে’ ছড়িয়েছেন মিউজিক্যাল জাদু। ওই ফেস্টে বাংলাদেশের কিংবদন্তি পপ তারকা ফেরদৌস ওয়াহিদকে জানানো হয় বিশেষ সম্মাননা।

ডিজে সনিকা। ছবি: ফেসবুক

এদিকে, সম্প্রতি ন্যাড়া মাথায় দেখা যাচ্ছে ডিজে সনিকাকে। রহস্য ফাঁস করলেন নিজেই। জানালেন, রোজার সময়ে মাথা ন্যাড়া করার সিদ্ধান্ত নিয়েছেন এক ধরনের রিফ্রেশমেন্টের জায়গা থেকেই! তিনি বলেন, ‘আমি সব সময় নিজের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করি। ডিজে হিসেবে ক্যারিয়ার শুরুর দিনগুলোতে আমার চুল ছিল লম্বা ও কালো। পরে চুলে কালার করেছি, বব কাট দিয়েছি, সবুজ করেছি, ব্লন্ড করেছি। এবার ন্যাড়া করে দেখলাম, কেমন লাগে!’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top