skip to Main Content
ঢাকায় ল্যাপটপ মেলা

শুরু হয়েছে ‘এফোরটেক সামার ল্যাপটপ ফেয়ার ২০১৮’। ২ আগস্ট বৃহস্পতিবার থেকে ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হয়েছে এ মেলা। চলবে ৪ আগস্ট পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে ৮টা পর্যন্ত চলবে। প্রবেশমূল্য নির্ধারণ করা হয়েছে ৩০ টাকা।
মেলার আয়োজক কমিটির পক্ষ থেকে জানানো হয়েছে, এবারের আয়োজনে ১টি টাইটেল স্পন্সর প্যাভিলিয়নসহ ৫টি স্পন্সর প্যাভিলিয়ন থাকবে। এ ছাড়া ১৪টি মিনি প্যাভিলিয়ন এবং ২৭টি স্টলে বাংলাদেশ ছাড়াও বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তি নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো তাদের নিজ নিজ প্রযুক্তিপণ্য বিক্রি ও প্রদর্শন করবে।
এবারের মেলার পৃষ্ঠপোষক এফোরটেক। এ ছাড়া সহ-পৃষ্ঠপোষক হিসেবে থাকছে এসার, আসুস, ডেল, এইচপি ও লেনোভো।
মেলা বিষয়ে গত ২৯ জুলাই রোববার সন্ধ্যায় নগরীর একটি হোটেলে এক সংবাদ সম্মেলনে আয়োজকেরা এসব কথা জানিয়েছেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান আবদুল ফাত্তাহ, এইচপি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার ইমরুল হোসেইন ভূঁইয়া, ডেল বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার আতিকুর রহমান, আসুস বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার মো. আল ফুয়াদ, এসার বাংলাদেশের চ্যানেল সেলস কনসালট্যান্ট সাকিব হাসান ও এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান।
মুহম্মদ খান বলেন, মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো ল্যাপটপের পাশাপাশি তাদের নিজ নিজ প্রযুক্তি ও ডিজাইনের ডিভাইস নিয়ে উপস্থিত থাকবে। ল্যাপটপের ছাড়াও আনুষঙ্গিক যন্ত্রাংশ পাওয়া যাবে মেলায়। পণ্য কিনলে পাওয়া যাবে বিশেষ ছাড় ও উপহার।
আবদুল ফাত্তাহ বলেন, মেলায় টাইটেল স্পন্সর এফোরটেক। মেলায় আসা দর্শনার্থীদের জন্য বিশেষ অফার ও ছাড় চমক থাকবে। এফোরটেকের বিভিন্ন পণ্য পাওয়া যাবে মেলায়।
এইচপি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার ইমরুল হোসেইন ভূঁইয়া বলেন, ‘এইচপি মেলায় নতুন ডিজাইন ও আপডেট পণ্য নিয়ে উপস্থিত থাকবে। ল্যাপটপসহ ভালো ভালো পণ্য থাকবে। আমাদের স্টক প্রচুর। ল্যাপটপ কিনে পাওয়া যাবে ছাড়। এ ছাড়া নানা ধরনের অফারসহ উৎসাহব্যঞ্জক উপহারও থাকছে।’ডেল বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার আতিকুর রহমান বলেন, এবারের মেলায় ডেল নিয়ে আসছে নতুন ডিজাইনের ল্যাপটপ। এর পাশাপাশি ডেলের অন্যান্য ল্যাপটপও পাওয়া যাবে। মেলা থেকে ল্যাপটপ কিনলে ক্রেতারা ছাড় পাবেন। মেলা চলাকালে উপহারসহ নানা ধরনের অফারও থাকবে।
আসুস বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার মো. আল ফুয়াদ বলেন, ক্রেতাদের জন্য আসুসের গেমিং ল্যাপটপ থাকবে মেলায়। ল্যাপটপ কিনলে ছাড় পাওয়ার পাশাপাশি বিভিন্ন অফার ও উপহার পাবেন ক্রেতারা। নতুন ডিজাইনের ও মডেলের ল্যাপটপ থাকবে মেলা উপলক্ষে।
এসার বাংলাদেশের চ্যানেল সেলস কনসালট্যান্ট সাকিব হাসান বলেন, মেলায় এসার ল্যাপটপে থাকছে নিশ্চিত উপহার পাবেন। এ ছাড়া মেলা উপলক্ষে থাকছে ছাড় ও ডিসকাউন্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top