skip to Main Content
ঢাকা রিজেন্সির ইফতার আয়োজন

এবার পবিত্র রমজান পালন করতে সারা পৃথিবীর সঙ্গে তাল মিলিয়ে স্বাস্থ্যবিধি মেনে অতিথিদের জন্য ঢাকা রিজেন্সি হোটেল এন্ড রিসোর্ট -এর রয়েছে বিশেষ আয়োজন। সঙ্গে থাকছে সুস্বাদু আরবীয় ও দেশীয় খাবার। যেমন হুমুস, সরমা, কাবসা, বাকলাভা, কাতায়েফ, ছোলা, পেঁয়াজি, বেগুনি, শাহি হালিম, রেশমি জিলাপিসহ অনেক মুখরোচক খাবার। পরিবার ও বন্ধুদের সঙ্গে সময় কাটানোর জন্যে রয়েছে কর্পোরেট ও পারিবারিক ইফতার অনুষ্ঠানের ব্যবস্থা।

রমজান উপলক্ষে হোটেলটি দিচ্ছে  ইফতার ও অন্যান্য অনুষ্ঠানের জন্য ভেন্যুতে শর্ত সাপেক্ষে বিশেষ ছাড়। যা চলবে পুরো রমজান মাস জুড়ে। ঢাকা রিজেন্সির ১৪ তলায় রয়েছে ৪০০-৫০০ জনের আসন ব্যবস্থা সম্পন্ন সেলিব্রেশন হল, যেখানে ইফতারসহ যে কোনো কর্পোরেট অনুষ্ঠান, এসোসিয়েট প্রোগ্রাম, ফ্যামিলি প্রোগ্রামের পুরো আয়োজনটি সম্পন্ন করা যাবে।

ঢাকা রিজেন্সিতে আছে আরও ৫ টি হল। যেখানে করা যাবে ছোট-বড় ইফতার পার্টি, আকদ, বিয়ে, অভ্যার্থনাসহ নানান রকম অনুষ্ঠানের আয়োজন। পছন্দমতো সাজিয়ে নেওয়া যাবে হলগুলো।

হোটেল পার্টি কিংবা বুকিং-এর জন্য বিস্তারিত জানতে যোগাযোগ করা যেতে পারে 01713332589 অথবা 01713332511 নম্বরে! ভিজিট করা যেতে পারে: https://fb.me/e/29CrjsAYu. -এই লিঙ্কে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top