skip to Main Content
ঢাকা রিজেন্সি প্রিমিয়ার ক্লাব নাইট উপলক্ষে জমকালো আয়োজন

গেল ১৬ জুন বৃহস্পতিবার ঢাকা রিজেন্সি তাদের লয়ালটি প্রোগ্রাম সদস্যদের জন্য ‘প্রিমিয়ার ক্লাব নাইট ২০২২-এর আয়োজন করে। ঢাকা রিজেন্সি প্রিমিয়ার ক্লাব হলো ঢাকা রিজেন্সির এমন একটি বিশেষ সুবিধা প্রদানকারী প্রোগ্রাম, যেটির মাধ্যমে অতিথিরা বিভিন্ন আউটলেটে আকর্ষণীয় সব সুবিধা ভোগ করে থাকেন।

অনুষ্ঠানটি ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্টের সব প্রিমিয়ার ক্লাব সদস্যদের সম্মানে আয়োজন করা হয়েছিল। সন্ধ্যা সাড়ে ৭টায় বিভিন্ন কর্পোরেট ব্যক্তিত্ব, সামাজিক ও ব্যবসায়িক উদ্যোক্তা, এয়ারলাইন্স, হোটেল, ক্লাব ও আর্থিক প্রতিষ্ঠান ইত্যাদি সেক্টরের কর্মকর্তাদের উপস্থিতিতে ঢাকা রিজেন্সির ১৪ তলায় অবস্থিত সেলিব্রেশন হলে অনুষ্ঠিত হয় এই আয়োজনটি।

ঢাকা রিজেন্সির নির্বাহী পরিচালক শহীদ হামিদ এফআইএইচ তার উদ্বোধনী বক্তৃতার মাধ্যমে এই জমকালো আয়োজনকে স্বাগত জানান এবং মালিক ও ব্যবস্থাপনার পক্ষ থেকে প্রিমিয়ার ক্লাব সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল বিশিষ্ট সংগীতশিল্পী কর্নিয়ার মিষ্টিমধুর সংগীত পরিবেশনা! এছাড়া  পার্টনারদের কাছ থেকে আকর্ষণীয় গিফট হ্যাম্পারসহ একটি এক্সক্লুসিভ র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। নৈশভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানটির সমাপ্তি ঘটে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top