skip to Main Content
দারাজে নারজো ২০-এর সেল

স্মার্টফোন ক্রয়ের ক্ষেত্রে অফার নিয়ে এসেছে দেশের অনলাইন মার্কেটপ্লেস দারাজ। চলতি বছরের এই অফারটিতে দারাজ স্মার্টফোনপ্রেমীদের জন্য রিয়েলমি নারজো ২০ হ্যান্ডসেটটি উন্মোচন করেছে। প্রথম অনলাইন সেলে ডিভাইসটি ১৩,৪৯০ টাকায় কেনা যাবে। মঙ্গলবার দুপুর  আড়াইটা থেকে হ্যান্ডসেটটি দারাজের মোবাইল অ্যাপ্লিকেশন এবং ওয়েবসাইটে (daraz.com.bd) আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হয়।

দারাজে অনলাইন সেলটি শুরু হওয়ার দুই মিনিটের মধ্যে সোল্ড আউট হয়ে যায় রিয়েলমি নারজো ২০ -এর ২ হাজারটি ডিভাইস। যা এই ডিভাইসটিকে দারাজে বিক্রি হওয়া ফাস্টেস্ট-সেলিং গেইমিং স্মার্টফোনে পরিণত করেছে।

প্রতিষ্ঠানটি জানিয়েছে, দীর্ঘ সময় ধরে গেইম খেলার জন্য রিয়েলমি নারজো ২০ ডিভাইসটিতে রয়েছে হিলিও জি৮৫ অক্টাকোর প্রসেসর।  রয়েছে ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি। এতে ১৮ ওয়াটের টাইপ সি কুইক চার্জিং প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। ডিভাইসটিতে আরও রয়েছে ৪৮ মেগাপিক্সেলের এআই ট্রিপল ক্যামেরা; যারা স্মার্টফোনের ডিসপ্লেতে কনটেন্ট উপভোগ করতে চান তাদের জন্য ডিভাইসটিতে রয়েছে উন্নতমানের ৬.৫ ইঞ্চির আইপিএস এলসিডি। রিয়েলমি নারজো ২০ ডিভাইসটি ‍দুটি রঙে দারাজে পাওয়া যাচ্ছে। একটি হলো: সিলভার সোর্ড এবং অন্যটি ব্লু ব্লেড। ডিভাইসটির নিয়মিত বাজারমূল্য ১৩ হাজার ৯৯০ টাকা।

এ নিয়ে দারাজ বাংলাদেশ লিমিটেডের মোবাইল ও ট্যাবলেট  ক্যাটাগোরি লিড শাফিন ইনজাম বাবর বলেন, ‘সময়ের সাথে সাথে মোবাইল গেইমিং বিপুল জনপ্রিয়তা অর্জন করছে। তাই যারা মোবাইলে গেম খেলার জন্য উন্নত মানের ডিভাইসের খোঁজ করছেন তাদের কথা বিবেচনা করেই আমরা এই ডিভাইসটি আমাদের প্ল্যাটফর্মে উন্মোচন করেছি। ডিভাইসটি ব্যবহারকারীদের ভার্চুয়াল গেইমিং অভিজ্ঞতাকে করবে আরও উপভোগ্য। রিয়েলমি নারজো ২০ ডিভাইসটি বাংলাদেশি মোবাইল গেইমাদের জন্য উপযুক্ত একটি হ্যান্ডসেট। এই স্মার্টফোনটির প্রথম অনলাইন সেল দারাজে চালু করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত এবং আগামী দিনগুলোতে এধরণের আরও অফার নিয়ে আসার পরিকল্পনা রয়েছে আমাদের।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top