skip to Main Content
নারী দিবসে ‘সর্বজয়া’ অনুষ্ঠান
নারী দিবস উদযাপনে অনুষ্ঠিত হতে গেল ‘সর্বজয়া’।  ১৯ মার্চ রাজধানীর একটি হোটেলে পপ অফ কালারের লিমিটেডের সৌজন্যে তা অনুষ্ঠিত হয়েছে। নারী দিবস উদযাপনের পাশাপাশি সমাজের বিভিন্ন স্তরের কর্মজীবী, পেশাজীবী, ব্যবসায়ী ও উদ্যোক্তা নারীদের সঙ্গে নারী দিবসের আনন্দ ভাগাভাগি করে নিয়ে তাদের উৎসাহ ও অনুপ্রেরণা দিতেই হয়েছে আয়োজন।
সেখানে সমাজের বিভিন্ন স্তরের প্রতিষ্ঠিত ও সম্মানিত নারীব্যক্তিত্বরা তাদের পেশা, ব্যবসায়িক জীবনের বিভিন্ন বৈচিত্র্যপূর্ণ অভিজ্ঞতা শেয়ার করেছেন। পরামর্শও দিয়েছেন। পেশা, ব্যবসা, উদ্যেগ, স্বাস্থ্য, মানসিক স্বাস্থ্য, সমকালীন জীবনযাত্রার বিভিন্ন ক্ষেত্রে নারীদের অগ্রযাত্রার দিকগুলো বিশেষভাবে তুলে ধরা হয়েছে অনুষ্ঠানে। এ বিষয়ক এক বিবৃতিতে পপ অফ কালারের কর্ণধার টিনকার জান্নাত মিম বলেন, ‘যেকোন প্রতিকূলতা, বাধা-বিপত্তি কাটিয়ে আমরা মেয়েরা ঘুরে দাঁড়াতে পারি। তাই আমরাই সর্বজয়া। এটি শুধু মেম্বারদের মিলনমেলা নয় বরং এটা তাদের জীবনের একটা স্মরণীয় দিন। এজন্য নানা আয়োজনের মাধ্যমে আমি এই অনুষ্ঠানটি সাজিয়েছি।’
অনুষ্ঠানে ছিল অতিথিদের আলোচনা, কুইজ, রেফেল ড্র এবং মনোজ্ঞ সাংস্কৃতিক আয়োজন।

আমন্ত্রিত অতিথি এবং পপ অফ কালারের রেজিস্টার মেম্বাররাই অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পেরেছেন। মেম্বাররা পেয়েছেন গিফট হ্যাম্পার, বিভিন্ন ব্রান্ড কোম্পানী থেকে ডিসকাউন্ট অফার, শুভেচ্ছা সামগ্রী ইত্যাদি। এই অনুষ্ঠানে কো-স্পন্সর ছিল পিউরিটি, আহমেদ ফুড, ইন এসোসিয়েসান উইথ মটোরোলা, এম অ্যান্ড এম কমিনিকিউশন। প্রিন্ট মিডিয়া পার্টনার দ্যা ডেইলি স্টার, ইলেকট্রনিক মিডিয়া পার্টনার চ্যানেল আই, অনলাইন মিডিয়া পার্টনার চ্যানেল আই অনলাইন, ডেলিভারী পার্টনার পেপার ফ্লাই, ইভেন্ট পার্টনার এলিগেন্ট ইভেন্ট সলিউশান, ফটোগ্রাফী পার্টনার ড্রিম ওয়েভার, বেভারেজ পার্টনার ট্রান্সকম এবং হেলথ কেয়ার পার্টনার ল্যাবএইড। সাপোর্টেড বাই এজেলা বাই নিধা, টিনি টয়েস, নিলাদ্রিকা, ফ্লিউর কালেকশন, রেজওয়ানাস ইয়েলো মার্ট, বেগম বাহার, প্রীটি ফেস বাই নাযাহ হাকিম, কোরাল হেজ, পপ অফ হোপ, দ্য পার্পল বাই জাজ, স্ট্রিনজ বাই সারমিনজ।  এছাড়া মুন্নু সিরামিক, নেসলে বাংলাদেশ, গোদরেজ, ফ্রিডম, সেনোরা, শক্তি দই, ডানো, রেড লেবেল, ভ্যাসলিন তুরাক প্রটেক্টস, পনডস, ইমামী, মর্নিং ফ্রেস ও ইফাদসহ প্রায় ৭০টির মতো ব্র্যান্ড এবং ক্ষুদ্র-মাঝারি উদ্যেক্তারা ছিলেন গিফট স্পন্সর হিসাবে।

পপ অফ কালার বিভিন্ন পেশাজীবী, ব্যবসায়ী, উদ্যোক্তা নারীদের জন্য একটি ভার্চ্যুয়াল কমিউনিটি এবং প্লাটফর্ম। সেখানে নারীদের সার্বিক উন্নয়ন এবং অগ্রগতির জন্য বিভিন্ন কার্যক্রম চালানো এবং দিক নির্দেশনা দেয়া হয়। একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top