skip to Main Content

ক্যানভাস ডেস্ক

নোডস ডিজিটাল লিমিটেড ঢাকায় অবস্থিত একটি প্রযুক্তি, বিশ্লেষণ, সফ্টওয়্যার এবং অ্যাপ্লিকেশন ডেভেলপমেন্ট ফার্ম। সম্প্রতি তারা মিস জোশিতা সানজানা রিজভানকে সিনিয়র বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার হিসেবে নিয়োগের ঘোষণা দিয়েছে।

বিক্রয়, ব্যবসা উন্নয়ন, পিআর এবং বিপণনে ১০ বছরেরও বেশি অভিজ্ঞতাসম্পন্ন  সানজানা নোডস ডিজিটালে তার জ্ঞান ও দক্ষতা প্রয়োগ করতে এসেছেন। নতুন ব্যবসার সুযোগ শনাক্তকরণ, ক্লায়েন্টদের সাথে সম্পর্ক গড়ে তোলা ও বজায় রাখা এবং সফল ডিজিটাল প্রচারাভিযানে প্রদানের ক্ষেত্রে তার অভিজ্ঞতা কোম্পানির বিকাশে সহায়ক হবে। তিনি ১ মার্চ, ২০২৩ তারিখে এই দায়িত্ব গ্রহণ করেছেন।

নোডস ডিজিটালের চেয়ারম্যান ডঃ সাদ হাসান বলেন, “সানজানাকে সিনিয়র বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার হিসেবে আমাদের দলে যোগ করতে  পেরে আমরা রোমাঞ্চিত। ডিজিটাল ল্যান্ডস্কেপ সম্পর্কে তার গভীর উপলব্ধি এবং ব্যবসায়িক বৃদ্ধির ক্ষেত্রে প্রমাণিত ট্র্যাক রেকর্ড আমাদের সংস্থার জন্য একটি দুর্দান্ত সম্পদ হবে।”

তার নতুন ভূমিকায়, সানজানা নতুন ব্যবসার সুযোগ সনাক্তকরণ, বিক্রয় কৌশল বিকাশ ও কার্যকর করার জন্য এবং ক্লায়েন্টদের সাথে সম্পর্ক তৈরি ও বজায় রাখার দায়িত্বে থাকবেন। তিনি পিআর, কমিউনিকেশন এবং ব্র্যান্ড ম্যানেজমেন্ট কার্যক্রমের নেতৃত্ব দেবেন।

“আমি নোডস ডিজিটালে যোগদান করতে এবং এমন একটি প্রতিভাবান দলের অংশ হতে পেরে আনন্দিত,” বলেছেন সআনজানা৷ আমি কোম্পানির বিকাশ এবং  ক্লায়েন্টদের জন্য দুর্দান্ত ফলাফল বয়ে নিয়ে আসতে  আমার অভিজ্ঞতা এবং দক্ষতা ব্যবহার করার জন্য উন্মুখ হয়ে আছি।”

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top