skip to Main Content
পূজায় সারা’র আয়োজন

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে ফ্যাশন হাউজ সারা লাইফস্টাইল নিয়ে এসেছে আকর্ষণীয় পোশাকের সমারোহ। শরতের আকাশ, পাশাপাশি ঢাক ঢোলের বাদ্যই যেনো পূজার আবেশ ছড়িয়ে যায়। দেশিয় ঐতিহ্য ও সংস্কৃতির নানা উপাদান ব্যবহার করে সারা’র আয়োজনে বরাবরের মতোই থাকছে নতুনত্ব।

সারা’র পূজার কালেকশনে এবারের থিম হচ্ছে ফুলেল শোভা। পোশাকের ডিজাইনে থাকছে ফ্লোরাল প্রিন্টের আধিপত্য। পাশাপাশি সিজনটা এখন গরম এবং বৃষ্টির মিশেলে; তাই কাপড়ের ক্ষেত্রে ব্যবহার করা হয়েছে সুতি ও ভিসকস। পাশাপাশি কিছু ক্ষেত্রে সিল্কের ব্যবহারও থাকছে।

পূজার কালেকশনে মেয়েদের জন্য থাকছে পার্টিওয়্যার সিঙ্গেল পিস, পার্টিওয়্যার, থ্রী পিস, এক্সক্লুসিভ প্রিন্টেড শাড়ি, কুর্তি, প্রিন্টেড থ্রী পিস, ফ্যাশন টপস, প্রিন্টেড কাফতান ও ডেনিম। ছেলেদের জন্য থাকছে পাঞ্জাবী, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, টি শার্ট, পোলো শার্ট, চিনো প্যান্ট, ডেনিম প্যান্ট, পায়জামা। পাশাপাশি বাবা-ছেলের জন্য একই ডিজাইনের পাঞ্জাবীও থাকছে সারা’র পূজার আয়োজনে। এ ছাড়া শিশুদের জন্য থাকছে লেহেঙ্গা, ফ্রক, টপস, টপস- স্কার্ট সেট, টপস-বটম সেট, থ্রী পিস, পাঞ্জাবী, শার্ট, টি শার্ট, পোলো শার্ট, শার্ট-প্যান্ট সেট, বটমস, পাঞ্জাবী-পায়জামা, নিউ বর্ন-নিমা সেট।

ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নং শপটি হলো সারা’র দ্বিতীয় আউটলেট। তৃতীয় আউটলেটটি বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মাদপুর এই ঠিকানায়। উত্তরায় সারা’র পোশাক পাওয়া যাবে হাউজ নং-২২ সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা- এই ঠিকানায়। এছাড়াও বারিধারা জে ব্লকে আছে সারা’র আরেকটি আউটলেট।

আউটলেটের পাশাপাশি ‘সারা’ এর নিজস্ব ওয়েবসাইট ( www.saralifestyle.com.bd )  ফেসবুক পেজ (www.facebook.com/saralifestle.bd) এবং ইন্সটাগ্রাম (saralifestyle.bd) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে এই ক্রান্তি লগ্নে হোম ডেলিভারি পেতে পারেন। এ ছাড়া ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top