skip to Main Content
পোশাক ব্র্যান্ড সারার যাত্রা

ফ্যাশন হাউজের তালিকায় যুক্ত হচ্ছে স্নোটেক্স আউটওয়্যার লিমিটেডের ‘সারা’ । ১২ মে এর আউটলেট উদ্বোধন করা হচ্ছে মিরপুরের সেনপাড়ায়। ৮ মে ডেইলি স্টার সেন্টারের তৌফিক আজিজ হলে সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেওয়া হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সারা লাইফস্টাইল ও স্নোটেক্সের ব্যবস্থাপনা পরিচালক এস এম খালেদ, পরিচালক শরীফুন নেসা, হেড অব ডিজাইনার কাশফীয়া নেহরীনসহ অনেকে।
এস এম খালেদ বলেন, পরিবারের সবার জন্য গুণগত পোশাক ক্রেতাদের কাছে পৌঁছে দেওয়ার উদ্দেশ্যে সারার যাত্রা । আমরা দেশি ও বিদেশি ফ্যাব্রিকে সারা ব্র্যান্ডের পোশাক তৈরি করেছি। এতে বিভিন্ন বয়সী নারী ও পুরুষের পাশাপাশি শিশুদের পোশাকও রয়েছে।
এখানে পাওয়া যাবে শার্ট, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি টপস, নিট টি-শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো, পোলো, টি-শার্ট, পাঞ্জাবিসহ বিভিন্ন পোশাক।
স্নোটেক্স ২০০০ সালে বায়িং হাউজ দিয়ে যাত্রা শুরু করে। ২০০৫ সালে স্নোটেক্স অ্যাপারেলস নামে কারখানা গড়ে ওঠে। পরবর্তী সময়ে ২০১১ সালে কাট অ্যান্ড সিউ এবং ২০১৪ সালে স্নোটেক্স আউটওয়্যার নামে এটি প্রতিষ্ঠা পায়। ইউএসজিবিসির লিড গোল্ড স্নোটেক্স আউটওয়্যারকে গ্রিন ফ্যাক্টরি হিসেবে পুরস্কৃত করে। এতে বর্তমানে এখন ১০ হাজারের বেশি মানুষ কাজ করছে। আশা করা যাচ্ছে, প্রতিষ্ঠানটি ২০২০ সালের মধ্যে প্রায় ১৮ হাজার মানুষের কর্মসংস্থানের সুযোগ করে দেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top