skip to Main Content
প্রথমবারের মতো দারাজ আয়োজন করেছে ‘দারাজমল ফেস্ট’

অনলাইন শপ দারাজ (Daraz.com.bd) প্রথমবারের মতো ব্র্যান্ডপ্রেমীদের জন্য আয়োজন করেছে ‘দারাজমল ফেস্ট।’ উৎসব উপলক্ষে ৫ থেকে ১১ জুলাই পর্যন্ত দারাজমলে থাকবে ৮০% পর্যন্ত ডিসকাউন্ট এবং আকর্ষণীয় সব অফার। দারাজের ৫০ লাখের বেশি পণ্যের মধ্য থেকে ক্রেতারা যেন নিশ্চিন্তে ব্র্যান্ডের আসল পণ্য বেছে নিতে পারেন, সে জন্যই চালু করা হয়েছে দারাজমল ফিচারটি। দারাজমল থেকে পণ্য কেনার সুবিধাগুলো হলো,  এতে রয়েছে বিভিন্ন ব্র্যান্ডের অফিশিয়াল স্টোর, এখানে আছে শতভাগ আসল পণ্য,  ১৪ দিনের মধ্যে ক্রয় করা পণ্য ফেরত দেওয়ার সুবিধা দ্রুততর ডেলিভারির নিশ্চয়তা।

বিশেষ এই ইভেন্টের কো-স্পন্সর শেভার শপ, সিক্রেট টেম্পটেশন, ওয়াইল্ড স্টোন ও বায়ো-অয়েল এবং ব্র্যান্ড পার্টনার স্বপনস ওয়ার্ল্ড।

দারাজমলের বিশেষ আকর্ষণ শেক শেক ভাউচার, আই লাভ ভাউচার, বিভিন্ন ব্র্যান্ড ভাউচার ও ডেইলি ফ্ল্যাশ সেল। ক্যাম্পেইনের সেরা পাঁচটি উল্লেখযোগ্য ডিলের মধ্যে রয়েছে মাত্র ১৩,৪৮৫ টাকায় দুরন্ত বাইসাইকেলসহ মাত্র ১১,০৯০ টাকায় ফাইভ ওয়ে ম্যানুয়াল ট্রেডমিল। এ ছাড়া মাত্র ১৩,৮৪০ টাকায় শাওমি এ ওয়ান (A1) স্মার্টফোন ছাড়াও থাকছে মাত্র ৩,০৫০ টাকায় ক্যাসিও এন্টাইজার অ্যানালগ মেনজ ওয়াচ এবং মাত্র ১২,৬৫০ টাকায় হাই কুল স্মার্ট আই সিম্ফনি এয়ারকুলার।

এ উপলক্ষে দারাজের ফ্যাশন এবং এফএমসিজি ক্যাটাগরি পরিচালক সুমাইয়া রহমান বলেন, ‘এই প্রথম আমরা দারাজমল ফেস্টের মধ্য দিয়ে দেশের আসল সব ব্র্যান্ডকে একত্র করেছি, যেখানে ক্রেতারা নিশ্চিন্তে উপভোগ করতে পারবেন মানসম্মত এবং শতভাগ আসল পণ্য, ১৪ দিনের মধ্যে পণ্য ফেরতের সুবিধা ও দ্রুততম ডেলিভারি। পাশাপাশি গ্রাহকেরা বিভিন্ন ভিডিওতে দেখে নিতে পারবেন কীভাবে দেশের জনপ্রিয় তারকারা দারাজমলের সঙ্গে তাদের কেনাকাটার অভিজ্ঞতা প্রকাশ করেছেন। আশা করছি, দারাজমল ফেস্টের মাধ্যমে ক্রেতাদের একটি অসাধারণ শপিং অভিজ্ঞতা উপহার দিতে পারব।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top