skip to Main Content
বনানীতে পারসোনার আউটলেট রিলঞ্চ

রিলঞ্চ হয়েছে পারসোনা বিউটি পার্লারের বনানী আউটলেট। জায়গা পাল্টে নতুন আউটলেটের অবস্থান এখন বনানী খাজা প্যালেস, রোড নম্বর ১১, বাসা নম্বর ৭৬/বি-তে। এর আগে একই রোডের ৭৬/এ নম্বর ভবনে ছিল আউটলেটটি। ৩০ মার্চ বুধবার বিকাল সাড়ে ৫টায় স্থানান্তরিত আউটলেটের উদ্বোধন হয়েছে। তাতে পারসোনার কর্নধার কানিজ আলমাস খানসহ প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ফিতা কেটে আউটলেটের উদ্বোধন করেন কানিজ আলমাস খান।

বর্তমান আউটলেটের আয়তন ৫ হাজার স্কয়ার ফিট। মূলত ক্লায়েন্টদের জন্যে আরও আরামদায়ক স্থানে সেবাপ্রদানের উদ্দেশ্যেই এই স্তানান্তর হলো। এ বিষয়ে কাজিন আলমাস খান বলেন, ‘আগের ব্রাঞ্চটায় আমাদের মনে হয়েছে একটু লিমিটেশনস ছিল। আমরা ১০০% সার্ভিস সেটিসফেকশনের যেই চিন্তাটা করি সেটার একটু অভাব ছিল আগের ব্রাঞ্চে। তাই আমরা এখানে শিফট করেছি’।

রিলঞ্চ অনুষ্ঠানে অতিথিরা পারসোনার নতুন আউটলেটটি ঘুরে ঘুরে দেখেন। নতুন আউটলেটটিকে ঢেলে সাজানো হয়েছে। ইন্টারন্যাশনাল স্যালন সার্ভিসের সঙ্গে মিল রেখেই সাজানো হয়েছে এই আউটলেটের ইন্টেরিয়র ও সেবা। জানা গেছে পারসোনার সাধারণ ও নিয়মিত সেবাগুলোই মিলবে নতুন এই আউটলেটে।

উল্লেখ্য, দেশের সবচেয়ে বড় বিউটি স্যালন পারসোনার এখন রয়েছে ১০টি আউটলেট। এগুলো রাজধানীর ধানমন্ডি, মিরপুর, উত্তরা, গুলশান-১, গুলশান-২, বনানী, ওয়ারি ও কাকরাইল এবং রাজধানীর বাইরে চট্টগ্রাম ও সিলেটে গ্রাহক সেবা দিয়ে যাচ্ছে। ২ হাজারেরও বেশি কর্মী নিয়ে চলছে প্রতিষ্ঠানটি। কর্মীদের বেশির ভাগই দেশের প্রান্তিক অঞ্চলের সুবিধাবঞ্চিত জনগোষ্ঠী থেকে আসা নারী। সম্প্রতি প্রতিষ্ঠানটি তাদের ২৫ বছর পূর্ণ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top