skip to Main Content
বসুন্ধরা সিটিতে দ্য বডি শপ

বাংলাদেশে ব্যবসায়িক কার্যক্রমের দুবছর উদযাপনে নৈতিক ব্যবসায়িক কৌশলে বিশ্বাসী ব্রিটিশ ব্র্যান্ড  দ্য বডি শপ নিজেদের রিটেইল কার্যক্রমের বিস্তৃতিতে রাজধানীর বসুন্ধরা সিটিতে দ্বিতীয় আউটলেটের উন্মোচন করেছে। বাংলাদেশে বডি শপ কোয়েস্ট হোল্ডিংসের এক্সক্লুসিভ পার্টনার হিসেবে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করছে।

গ্লোবাল ব্র্যান্ড দ্য বডি শপের বিশ্বজুড়ে ৩২০০-এর বেশি স্টোর রয়েছে। বাংলাদেশ এর ৭০তম গ্লোবাল মার্কেট। ব্র্যান্ডটি  বাংলাদেশে এর যাত্রার এক বছর পূরণ করেছে। এ  নিয়ে দ্য বডি শপ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্মৃতি মালহোত্রা বলেন, ‘বাংলাদেশে নতুন আরেকটি নতুন স্টোর উন্মোচন করতে পেরে আমরা আনন্দিত। দ্য বডি শপ বাংলাদেশে ক্রেতাদের কাছ থেকে দারুণ প্রতিক্রিয়া পেয়েছে। উদ্ভাবনী শপিং অভিজ্ঞতা নিতে এবং আমাদের নানা ক্যাম্পেইন ও উদ্যোগের অংশ হতে আমাদের নতুন স্টোরে ঘুরে যাওয়ার জন্য সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি। যাত্রার  শুরুর পর  থেকেই দ্য বডি শপ বিউটি পণ্যে বৈশ্বিকভাবে শীর্ষস্থানীয় ব্র্যান্ড। সবার মঙ্গলার্থে বিশ্বুজুড়েই ক্রেতারা আমাদের শতভাগ প্রাকৃতিক পণ্য, ব্যবসায়িক কৌশল এবং পণ্যের নকশা ও ধরন পছন্দ করে আসছেন। আমরা আন্তরিকভাবে কৃতজ্ঞ সকল ক্রেতাদের কাছে যাদের জন্য আমাদের এ মাইলফলক বাস্তবতায় পরিণত হয়েছে এবং যারা সবসময় আমাদের ব্যবসায় ভাবনা ও কৌশল এবং উদ্ভাবনী পণ্যের পাশে  ছিলেন।’

বাংলাদেশে ২০১৮ সালে রাজধানীর যমুনা ফিউচার পার্কে প্রথম ফ্ল্যাগশিপ রিটেইল স্টোর উন্মোচনের করে দ্য বডি শপ।  দ্য বডি শপের বাংলাদেশে স্টোরগুলোতে স্কিনকেয়ার, বাথ অ্যান্ড বডি, কসমেটিকস, হেয়ার, ফ্রেগ্রেন্স, গিফট ও অ্যাকসেসরিজসহ বিস্তৃত পরিসীমার পণ্য রয়েছে। এছাড়াও, ক্রেতারা স্কিন কেয়ার ও কসমেটিকস নিয়ে পরামার্শ নিতে পারবেন প্রশিক্ষিত সেলস রিপ্রেজেন্টেটিভদের কাছ থেকে। দু’টি  আউটলেটেই ক্রেতারা পাবেন ব্র্যান্ডটি আইকনিক এবং  বালাদেশের  আবহাওয়া  উপযোগী সব পণ্য যেমন, টি  ট্রি’র পণ্য সমাহার, এক্সপার্ট ফেসিয়াল মাস্কস, ভিটামিন ই’র নানা পণ্য, ড্রপস অব ইয়ুথ, ড্রপস অব লাইট সহ বাথ ও বডি এবং মেকআপের বিস্তৃত পরিসীমার লিমিটেড এডিশন। এছাড়াও, গ্লোবাল রিলিজ ডেটের সাথে সামঞ্জস্য রেখে নতুন সব পণ্যও পাবেন ক্রেতারা আউটলেটগুলোতে।

এছাড়াও, ক্রেতারা দ্য বডি শপ বাংলাদেশের ইউনিক রিওয়ার্ড প্রোগ্রাম ‘লাভ ইওর বডি ক্লাব’- এর মেম্বার হতে পারবেন। লয়্যাল্টি মেম্বাররা বিশেষ সুবিধা, রিওয়ার্ড পয়েন্ট এবং মেম্বার ওনলি ডিসকাউন্ট পাবেন। এর বাইরেও ক্রেতারা যেদিন থেকে মেম্বার হবেন সেদিন থেকে তারা দ্য বডি শপের রিটেইল স্টোর থেকে সকল এমআরপি পণ্য ক্রয়ে ১০% ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন।

ব্র্যান্ডটি এথিকাল স্কিনকেয়ার নিয়ে এর প্রতিষ্ঠা লক্ষ্যের ব্যাপারে সর্বদা প্রতিশ্রুতিবদ্ধ। ‘ফরএভার এগেইনস্ট অ্যানিমাল টেস্টিং’ ক্যাম্পেইনের  মাধ্যমে  বিশ্বব্যাপী ল্যাবরেটরিতে প্রাণিদের ওপর যে পরীক্ষা চালানো হয় তা বন্ধে আহ্বান জানিয়ে আসছে। এছাড়া, দ্য বডি শপের সকল পণ্য শতভাগ প্রাকৃতিক এবং প্রাণি নিষ্ঠুরতার বিরুদ্ধে। তাই, ক্রেতারা এখান থেকে পণ্য কেনায় ব্র্যান্ডটির নৈতিকতায় আস্থা রাখতে পারবেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top