skip to Main Content
বাংলাদেশি টেলিছবিতে কলকাতার শ্রীলেখা

এবারই প্রথম বাংলাদেশের একটি টেলিছবিতে অভিনয় করতে যাচ্ছেন ভারতের কলকাতার অভিনয়শিল্পী শ্রীলেখা মিত্র। টেলিছবির নাম ‘দার্জিলিংয়ের ভালোবাসা’। এটি পরিচালনা করবেন বাংলাদেশের পরিচালক রাশেদ রাহা। এ টেলিছবিতে অভিনয় করার বিষয়ে পরিচালকের সঙ্গে চূড়ান্ত কথাবার্তা হয়েছে শ্রীলেখা মিত্রের।
‘দার্জিলিংয়ের ভালোবাসা’ টেলিছবিটি মূলত আসন্ন ঈদুল আজহার জন্য নির্মাণ করা হবে। হাতে সময় কম থাকায় আগস্ট মাসের প্রথম সপ্তাহেই এর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। এটি প্রচারিত হবে বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশনে।
ইতোপূর্বে বাংলাদেশি চলচ্চিত্রে শ্রীলেখা মিত্র অভিনয় করলেও বাংলাদেশি টেলিছবিতে এবারই প্রথম অভিনয় করছেন। কলকাতার ছোট কিংবা বড় উভয় পর্দাতেই তাকে অভিনয় করতে দেখা গেলেও সেখানে বিগত ৯ বছরে কোনো নাটকে অভিনয় করেননি তিনি। সেখানকার নাটক বা টেলিছবিতে অভিনয় করার ক্ষেত্রে কিছুটা অনীহাও কাজ করে তার। কিন্তু বাংলাদেশি টেলিছবিতে অভিনয় করতে রাজি হওয়ার বিষয়ে শ্রীলেখা গণমাধ্যমকে জানিয়েছেন, এ গল্পটি তার কাছে আধুনিক মনে হয়েছে। তা ছাড়া বাংলাদেশে তার কিছু ভক্ত অনুসারী আছেন, যারা তার অভিনয় দেখতে পছন্দ করেন। শ্রীলেখা চান বাংলাদেশের দর্শকেরা তার অভিনয় দেখুক।
রাশেদ রাহা পরিচালিত ‘দার্জিলিংয়ের ভালোবাসা’ টেলিছবির গল্প লিখেছেন খায়রুল বাসার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top