skip to Main Content
বাংলাদেশে উন্মোচিত হলো গেম মাস্টার–রিয়েলমি নারজো ২০

গ্র্যান্ড অনলাইন ইভেন্টের মধ্য দিয়ে স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি প্রতিষ্ঠানটির গেম মাস্টার- রিয়েলমি নারজো ২০ স্মার্টফোনটি  ‍উন্মোচন হয়েছে।  ইভেন্ট হয়েছে ২৮ ডিসেম্বর।  প্রতিষ্ঠানটি জানিয়েছে, গেমিং সেন্ট্রিক এই স্মার্টফোনে রয়েছে শক্তিশালী হেলিও জি৮৫ গেমিং প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা, ৬০০০মিলিঅ্যাম্পিয়ারের মেগা ব্যাটারি এবং টাইপ-সি ১৮ ওয়াটের কুইক চার্জিং প্রযুক্তি। এছাড়াও, ডাইনামিক ভিক্টরি ডিজাইন সমৃদ্ধ রিয়েলমি নারজো ২০ স্মার্টফোনে রয়েছে অক্টা-কোর সিপিইউ, ৬.৫ ইঞ্চির বিশাল ডিসপ্লে। রিয়েলমি নারজো ২০ স্মার্টফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি রম ভ্যারিয়েন্টির মূল্য নির্ধারণ করা হয়েছে ১৩,৯৯০ টাকা।

দেশের স্মার্টফোন গেম লাভারদের জন্য এই ফোনটির দারাজে ফার্স্ট অনলাইন সেল শুরু হবে ২৯ ডিসেম্বর বেলা আড়াইটায়। দারাজে গেম মাস্টার রিয়েলমি নারজো ২০ বিশেষ অফারে ১৩,৪৯০ টাকায় পাওয়া যাবে। কেনার জন্য ক্লিক করা যেতে পারে এই লিঙ্কে: https://rebrand.ly/realme_narzo20_1stSale_Daraz

প্রতিষ্ঠানটি আরও জানিয়েছে, হেলিও জি৮৫ প্রসেসর সমৃদ্ধ রিয়েলমি নারজো ২০ গেম খেলার সঙ্গী হিসেবে কাজ করবে। আনতুতু মানদণ্ডে ২০০০০০+ স্কোরধারী এই ডিভাইসটি একটি শক্তিশালী গেমিং ডিভাইস।  অক্টা-কোর সিপিইউ, শক্তিশালী এআরএম মালি-জি৫২ জিপিইউসহ পেয়ারিং এবং ৪ জিবি র‌্যাম থাকায় এর গতি ২.০ গিগাহার্টজে পৌঁছাবে।  হেলিও জি৮৫ এ হাইপারইঞ্জিন গেমিং প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। ডিভাইসটির পেছনে থাকা ৪৮ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা দিয়ে ছবি তোলা যাবে। এছাড়াও, ডিভাইসটিতে রয়েছে ৮ মেগাপিক্সেল ১১৯ ডিগ্রি আল্ট্রা-ওয়াইড লেন্স ও একটি আল্ট্রা-ম্যাক্রো লেন্স। ডিভাইসটির ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দিয়ে এআই বিউটি মোডে ছবি তোলা, ১০৮০ পিক্সেল ফুল-এইচডি ভিডিও ধারণ করা যাবে।

রিয়েলমি নারজো ২০ ডিভাইসটি দিয়ে ১১ ঘণ্টারও বেশি সময় ধরে গেম খেলা যাবে কিংবা ৪৪ ঘণ্টা ফোন কল করা যাবে এবং ৪৫ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই থাকবে। কারণ, ডিভাইসটিতে রয়েছে ৬০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। এছাড়াও রয়েছে টাইপ-সি ১৮ ওয়াটের কুইক চার্জিং প্রযুক্তি, যা দিয়ে ৩০ মিনিটে ২৯ শতাংশ চার্জ করা যাবে। রয়েছে ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ।

রিয়েলমি নারজো ২০-তে রয়েছে ৬.৫ ইঞ্চি মিনি-ড্রপ ডিসপ্লে এবং ডিভাইসটির স্ক্রিন-টু-বডি রেশিও ৮৮.৭ শতাংশ। ফলে, গেম খেলার সময় ইমার্সিভ ভিজ্যুয়াল এক্সপেরিয়েন্স পাওয়া যাবে। রিয়েলমি নারজো ২০ গেমিংয়েও খেলার সময়  গ্রিপ নিশ্চিত করবে।  রিয়েলমি নতুন এই স্মার্টফোনটি সিলভার সোর্ড এবং ব্লু ব্লেড এই দু’টি দারুণ রঙে পাওয়া যাবে।

রিয়েলমি নারজো ২০ উন্মোচন প্রসঙ্গে রিয়েলমি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার টিম শাও বলেন, ‘ধারাবাহিকভাবে বাজার গবেষণা করে আমরা দেখতে পেয়েছি যে, এই মূল্য পরিসীমার মধ্যে উন্নতমানের গেমিং স্মার্টফোনের অভাব রয়েছে। তরুণদের কথা বিবেচনা করেই, আমরা রিয়েলমি নারজো সিরিজ এর ডিভাইস বাজারে নিয়ে এসেছি। রিয়েলমি নারজো ২০ স্মার্টফোনটি এ দেশের তরুণদের গেমিং চাহিদা পূরণ করে নতুন ট্রেন্ডসেট করবে।’

রিয়েলমি নারজো ২০ স্মার্টফোনটি আগামী ৩১ ডিসেম্বর থেকে প্রতিটি রিয়েলমি ব্র্যান্ড শপগুলোতে পাওয়া যাবে। নিকটস্থ রিয়েলমি ব্র্যান্ডশপ সম্পর্কে জানতে ভিজিট করা যেতে পারে এই লিঙ্কে: https://realmebd.com/brandshop/

২০১৮ সালের মাঝামাঝি সময় রিয়েলমি একটি টেক-ট্রেন্ডি ব্র্যান্ড হিসেবে স্মার্টফোন বাজারে প্রবেশ করে।  ব্র্যান্ডটি ইতোমধ্যে ৬১টি বাজারে পৌঁছে বিশ্বব্যাপী ৫ কোটিরও বেশি ব্যবহারকারী অর্জন করেছে। কাউন্টার পয়েন্টের সমীক্ষা অনুসারে চলতি বছরের তৃতীয় প্রান্তিকে বাংলাদেশের শীর্ষ চার মোবাইল ব্র্যান্ডের ১-টিতে পরিণত হয়েছে রিয়েলমি।

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top