skip to Main Content

ক্যানভাস ডেস্ক

অভিনব আসবাব এবং লাইফস্টাইল ব্র্যান্ড ইশো আধুনিক বাসস্থানের জন্য চালু করেছে তাদের মন্টপেলিয়ার লাক্সারি কালেকশন। ১৯৫০ দশকের ফরাসি নকশা থেকে অনুপ্রাণিত মার্জিত এই কালেকশনটিতে ভাস্কর্য এবং শৈল্পিক উপাদানের আলোকপাত করা হয়েছে।

এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ফরাসির নকশা শৈলী, ধরন এবং লেখকের বিস্তৃত পরিসর থেকে অনুপ্রাণিত হওয়ায় তা বিশেষ গুরুত্ব লাভ করেছে। অ্যাভান্ট-গার্ড স্পিরিট এবং কার্যকারিতার সাথে সম্পৃক্ত নান্দনিকতার উপর ভিত্তি করে তৈরী মার্জিত ও নিখুঁত নির্মাণের মন্টপেলিয়ার লাক্সারি কালেকশন।

মসৃণ, বৃত্তাকার সিলুয়েট দ্বারা সংজ্ঞায়িত, ইশো-এর মন্টপেলিয়ার লাক্সারি সিরিজের আসবাবসমূহ লিভিং স্পেস, ডাইনিং স্পেস ও বেডরুমগুলোকে একটি অভিজাত স্পর্শ দ্বারা উন্নত করার জন্য তৈরি করা হয়েছে। এই কালেকশনের প্রতিটি আসবাবপত্রের স্বতন্ত্র এবং অনন্য রূপরেখা ঘরের বিভিন্ন অংশে নতুন প্রাণের শ্বাস দেয়। ঈদকে সামনে রেখে, নতুন এই কালেকশনের মাধ্যমে কাস্টমারেরা যাতে তাদের ঘরকে নতুন একটি রূপ ও আবহ দিতে পারে, সেই সুযোগ দিচ্ছে ইশো।

ইশো-এর প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক রায়না হোসেন বলেন, “আমরা নতুন কিছু সামনে নিয়ে আসতে চেয়েছিলাম এবং এমন একটি কালেকশন ডিজাইন করতে চেয়েছি যা বাংলাদেশে আগে কখনো আসেনি। আমাদের মন্টপেলিয়ার সিরিজ আধুনিক বিলাসিতাকে তুলে ধরে এবং বিশ্বের বিভিন্ন স্থানগুলো থেকে অনুপ্রাণিত এই নতুন উদ্ভাবন আমাদের মূল দর্শনের প্রতিফলন ঘটায়।”

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ইশো-এর উদ্ভাবনী নকশা এবং এর অভ্যন্তরীণ আসবাবপত্র তৈরির সক্ষমতা বাংলাদেশের ঐতিহ্যবাহী শিল্পে পরিবর্তন এনেছে। বিভিন্ন স্থান থেকে অনুপ্রাণিত হয়ে ব্র্যান্ডটি ৪,৫০০টিরও বেশি পণ্য এবং ৪৮টি আসবাবপত্র সংগ্রহের একটি সমৃদ্ধ ক্যাটালগ নিয়ে গর্বের সাথে বিরাজ করছে। প্রতিষ্ঠানটির মূল দর্শন হলো “গ্লোবাল এম্বিশন, লোকালি মেইড”, যা আসবাবের মান ও আন্তর্জাতিক পর্যায়ের ফিনিশিং নিশ্চিত করে বৈদেশিক আসবাবারের আমদানির উপর দেশের নির্ভরতা কমিয়ে আনে ও খরচ হ্রাস করে। বিভিন্ন উপাদান ও রঙের ইশো-এর আসবাব আধুনিক গ্রাহকদের রুচি ও জীবনধারার সাথে সামঞ্জস্য বজায় রাখে।

মন্টপেলিয়ার কালেকশনটি পাওয়া যাচ্ছে ইশো স্টোরে। এছাড়া ঝামেলামুক্ত শপিং ও দ্রুত ডেলিভারির সুবিধা নিতে ঘরে বসেই www.isho.com থেকে অনলাইনেও কেনাকাটা করা যাবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top