skip to Main Content
রাইজ-এর তৃতীয় আউটলেট উদ্বোধন

সম্প্রতি উত্তরার সোনারগাঁও জনপদ সড়কে উদ্বোধন করা হলো মডার্ন লাইফস্টাইল ব্র্যান্ড রাইজ-এর তৃতীয় শোরুম। ব্র্যান্ডটির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম, মেহজাবিন, অভিনেতা সজল ও সংগীতশিল্পী মিনার। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফ্যাশান ব্লগার, বিউটি ব্লগার, মডেল ও ডিজাইনাররা।
রাইজে নতুন এই আউটলেটে ছেলেদের জন্য রয়েছে জিনস, চিনো, জগার প্যান্ট, পোলো শার্ট, শার্ট, টি-শার্ট, শর্টস ইত্যাদি। মেয়েদের জন্য রয়েছে এথনিক টপস, কুর্তি, শার্ট, স্কার্ফ, স্কার্ট, লেগিংস, পালাজো, ডেনিম ও ক্যাজুয়াল প্যান্ট। ছেলে ও মেয়েদের জন্য রয়েছে নতুন ধাঁচের ডিজাইন ও উন্নত ফেব্রিকে ট্র্যাডিশনাল ও ওয়েস্টার্ন পোশাক। পাশাপাশি স্পোর্টস ওয়্যার, ব্রেসলেট, ওয়ালেট, ব্যাগ, নেকলেস, জুয়েলারি, ঘড়ি, ডগ ট্যাগ, ক্যাপ, সানগ্লাস, জুতা ও বিভিন্ন ফ্যাশন অ্যাকসেসরিজের কালেকশনও রয়েছে।
ঈদ উপলক্ষে ক্যাজুয়াল পোশাকের পাশাপাশি ছেলেদের জন্য রয়েছে পাঞ্জাবির কালেকশন। মেয়েদের জন্য রয়েছে সিল্ক, জর্জেট, কটন ও ভিসকস ফেব্রিকে তৈরি এমব্রয়ডারি ও প্রিন্টের এক্সক্লুসিভ কামিজের কালেকশন। শোরুমের পাশাপাশি রাইজ-এর ওয়েবসাইট ও ফেসবুক থেকেও অনলাইনে কেনাকাটা করতে পারবেন ঢাকা ও ঢাকার বাইরের কাস্টমাররা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top