skip to Main Content

ক্যানভাস রিপোর্ট

ঋতুরাজ বসন্তের আগমনীর সাথে সাথে সারা দেশে নানা আয়োজনে পালিত হচ্ছে একইসাথে ফাল্গুন উৎসব এবং তার সঙ্গে মিলে একাকার ভালোবাসা দিবসের আয়োজনও। ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট ও কিন্তু এক্ষেত্রে পিছিয়ে নেই!


এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১৪ ফেব্রুয়ারি ২০২৩ বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট আয়োজন করেছে “ভ্যালেন্টাইন অন দ্য স্কাইলাইন”; যেখানে গিটার আর মিষ্টি সুরের মূর্ছনায় সন্ধ্যা ছয়টা থেকে শুরু হবে উৎসবের আনুষ্ঠানিকতা।


বিশেষ দিবসের জাঁকজমক এই আয়োজনে সিগনেচার রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট ‘গ্রিল অন দ্য স্কাইলাইন”-এ কাপলদের জন্য থাকবে বার-বি-কিউ বুফে ডিনারের ব্যবস্থা যার মূল্য নির্ধারণ করা হয়েছে ৮৫৮৫ টাকা ; এছাড়াও এই আয়োজনে আকর্ষণ হিসেবে আরও থাকছে কাপলদের স্বাগতম জানাতে ভ্যালেন্টাইন স্পেশাল ড্রিংক ও হার্ট শেপ স্পেশাল কেক, তারই সাথে মোমবাতির হালকা স্নিগ্ধ হলদে আভায় জনপ্রিয় সংগীত শিল্পীর লাইভ মিউজিক উপভোগ করার সুযোগ।


ভালোবাসার এই দিনটিকে স্মরণীয় করতে থাকছে ছবি তোলার সজ্জিত ফটোবুথ, যেখানে অতিথিরা সাথে সাথেই পেয়ে যাবেন ফ্রেমসহ ইনস্ট্যান্ট ফটো। এছাড়াও থাকছে সেরা কাপলের জন্য রিওয়ার্ড হিসেবে আকর্ষণীয় পুরুস্কার !!


অন্যদিকে , ঢাকা রিজেন্সি-র জনপ্রিয় রেস্টুরেন্ট গ্রান্ডিওস অফার করছে বুফে ডিনার মাত্র ৪৯৯৯ টাকায়, সাথে সিলেক্টিভ কার্ড হোল্ডার, ঢাকা রিজেন্সি ফ্যান গ্রূপ মেম্বার এবং ঢাকা রিজেন্সি প্রিমিয়ার ক্লাব মেম্বারদের জন্য থাকছে বাই ওয়ান গেট্ ওয়ান ফ্রি।


বিস্তারিত জানতে যোগাযোগ করতে পারেন ০১৭১৩৩৩২৬৬১ নম্বরে অথবা ভিজিট করা যেতে পারে https://fb.me/e/3ijpNkynG

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top