skip to Main Content
লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০১৮

১১ মে সন্ধ্যায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয় লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০১৮ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। সবচেয়ে বড় ও জনপ্রিয় এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় লাক্স এবং চ্যানেল আইয়ের যৌথ আয়োজনে। এবারের জমকালো চূড়ান্ত আসরে লাক্স সুপারস্টার হয়েছেন মিম মানতাসা। তিনি বাংলাদেশে লাক্সের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করবেন। অভিনয়ের সুযোগ পাবেন ইমপ্রেস টেলিফিল্মের নাটক, সিনেমা ও টেলিছবিতে। প্রথম রানারআপ সারওয়াত আজাদ বৃষ্টি ও দ্বিতীয় রানারআপ সামিয়া অথৈ। লাক্স সুপারস্টার পুরস্কার হিসেবে পেয়েছেন ৫ লাখ টাকা এবং একটি গাড়ি। প্রথম রানারআপ ৪ লাখ টাকা এবং দ্বিতীয় রানারআপের মিলেছে ৩ লাখ টাকা। বিজয়ী ৩ জনের হাতে পুরস্কার তুলে দেন ইউনিলিভারের প্রধান নির্বাহী কর্মকর্তা কেদার লেলে এবং চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর।
প্রতিযোগিতায় বিচারক ছিলেন সাদিয়া ইসলাম মৌ, তাহসান খান ও আরিফিন শুভ। অতিথি বিচারক ছিলেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, বিশিষ্ট অভিনেতা, নাট্যজন আলী যাকের ও অভিনেত্রী ঈশিতা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেরদৌস, পূর্ণিমা, বাপ্পী চৌধুরী, আবিদা সুলতানা, ওমর সানী, সারা যাকের, শান্তা ইসলাম, মুনিরা ইউসুফ মেমী প্রমুখ।
তিনজন বিজয়ী ছাড়া আরও তিনজনকে দেওয়া হয় বিশেষ পুরস্কার। তারা হলেন পূজা (মোস্ট কনফিডেন্ট অ্যাওয়ার্ড), তাইপা (মোস্ট এন্টারটেইনিং অ্যাওয়ার্ড) ও ইশরাত (মোস্ট স্টাইলিশ অ্যাওয়ার্ড)।
নাবিলা ও সৌমিকের উপস্থাপনায় অনুষ্ঠানটি সন্ধ্যা ৭টা ৩০ মিনিট থেকে সরাসরি সম্প্রচারিত হয় চ্যানেল আইয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top