skip to Main Content
লো মেরিডিয়ানে খোলা আকাশের নিচে নতুন পপআপ রেস্টুরেন্ট

ক্যানভাস ডেস্ক

অবসর সময় কাটানোর মনোমুগ্ধতকর উপলক্ষ্য নিয়ে রাজধানীর লো মেরিডিয়ান ঢাকা হোটেল অস্থায়ীকালের জন্য স্থাপন করেছে আমেরিকান এক্সপ্রেস প্রেজেন্টস এন্ডলেস ইভেইনিংস বাই অলেয়া। এটি একটি অনন্য পপআপ রেস্তোরাঁ এবং লাউঞ্জ, যা চলবে সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত।

এক সংবাদবিজ্ঞপ্তিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এ তথ্য জানিয়েছে।

ছবি: লো মেরিডিয়ানের সৌজন্যে

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ‘শীতের সময় বন্ধুবান্ধব এবং পরিবারের সাথে উপভোগ করতে এই রেস্তোরাঁ অতিথিদের জন্য একটি বিশেষ স্থান গ্রহণ করবে। আমরা বিশ্বাস করি আমাদের একেবারে নতুন পপ-আপ রেস্তোরাঁ এবং লাউঞ্জে মার্জিত পরিবেশ, পরিশীলিত সাজসজ্জা এবং মেনুতে সমৃদ্ধ স্বাদ জনসাধারণের কাছে অনন্য দৃষ্টি আকর্ষণ করবে।’

ছবি: লো মেরিডিয়ানের সৌজন্যে

গেল বছরের ডিসেম্বরে চালু হয়ে চলতি বছরের মার্চের মাঝামাঝি পর্যন্ত, আমেরিকান এক্সপ্রেস প্রেজেন্টস এন্ডলেস ইভেইনিংস বাই অলেয়া, ঢাকার একটি অভিজাত্যিক ধারণাভিত্তিক রেস্তোরাঁয় স্থানীয় ও আন্তর্জাতিক অতিথিরা বিমোহিত হবেন বলে আশাবাদ কর্তৃপক্ষের।

ছবি: লো মেরিডিয়ানের সৌজন্যে

‘আমরাই প্রথম পাঁচ-তারা হোটেল যারা প্রথমবারের মতো আয়োজন করেছে পপ-আপ লাউঞ্জ। একটি ব্যতিক্রমী আলফ্রেস্কো অভিজ্ঞতা আনতে আমরা পরিবেশিত করছি লাইভ মিউজিক, ইন্সট্রুমেন্টাল শো এবং থিম পার্টি,’ জানিয়েছে লো মেরিডিয়ান কর্তৃপক্ষ।

ছবি: লো মেরিডিয়ানের সৌজন্যে

হোটেলটির জেনারেল ম্যানেজার কনস্টান্টিনোস এস. গ্যাভ্রিয়েল এর মতে, ইনফিনিটি রুফটপ থেকে শহরের দৃশ্য আকর্ষণ করতে এবং বিশ্বমানের অভিজ্ঞতা অর্জন করতে আমেরিকান এক্সপ্রেস প্রেজেন্টস এন্ডলেস ইভেইনিংস বাই অলেয়া অতিথিদের জন্য একটি অন্যন্য জায়গা।

‘আমার জন্য এটি অত্যন্ত আনন্দের বিষয়, আমাদের এই প্রকল্পে সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস একজোট হয়ে কাজ করছে। আশা করছি একটি বৃহত্তর লক্ষ্য অর্জনের জন্য আমাদের এই একতা সফলতা অর্জন করবে,’ বলেন তিনি।

ছবি: লো মেরিডিয়ানের সৌজন্যে

এদিকে গত বুধবার (১৮ জানুয়ারি ২০২৩) হোটেলটি একটি মিডিয়া গালা নাইটের আয়োজন করে। জমকালো এই আয়োজনে একত্রিত হন সেলিব্রিটি, ইনফ্লুয়েন্সার ও সাংবাদিকরা। অতিথিদের সামনে মেনু উপস্থাপন করেন এক্সিকিউটিভ শেফ লেভেন্ট কারাহান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top