skip to Main Content
শিগগিরই আসবে হুয়াওয়ে ওয়াচ জিটি ৩

বাংলাদেশের বাজারে হুয়াওয়ের স্মার্টওয়াচ ক্যাটাগরিতে সর্বশেষ সংযোজন হুয়াওয়ে ওয়াচ জিটি ৩ শিগগিরই বাংলাদেশের বাজারে কিনতে পাওয়া যাবে। যদিও, ইতোমধ্যে বিশ্বের কয়েকটি দেশে নতুন এই স্মার্ট ডিভাইসটি লঞ্চ করা হয়েছে।

এক বিজ্ঞপ্তির মাধ্যমে প্রতিষ্ঠানটি জানিয়েছে, হুয়াওয়ে ওয়াচ জিটি ৩ স্মার্টওয়াচটি আগের ওয়াচগুলো থেকে আরও বেশি স্টাইলিশ আউটলুক, টেকসই ব্যাটারি লাইফ, ওয়্যারলেস চার্জিং, দিনব্যাপী এসপিও২ মনিটরিং, কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই) রানিং কোচ, অ্যাপ ইনস্টলেশন এবং আরও অনেকগুলো ফিচার নিয়ে আসবে।  চলতি মার্চ মাসের শুরুর দিকে স্মার্ট ওয়াচটি দেশের বাজারে পাওয়া যাবে বলে গুঞ্জন রয়েছে।

স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, “হুয়াওয়ে তাদের প্রতিটি প্রজন্মের স্মার্টওয়াচে ব্যবহারকারীদের জন্য অসাধারণ সব অভিজ্ঞতা ও ফিচার যুক্ত করে আসছে। স্মার্টওয়াচটিতে স্বাস্থ্য এবং ফিটনেস ধরে রাখায় সচেতন ব্যবহারকারীদের বহুমুখি চাহিদা, চ্যালেঞ্জ এবং নিত্য নতুন ফিচার থাকবে। আনুষ্ঠানিক ঘোষণার আগে হুয়াওয়ে ওয়াচ জিটি ৩ এর স্পেসিফিকেশন থেকে শুরু করে দাম ও ফিচার সম্পর্কে এখনি নির্দিষ্ট করে কিছু বলা না গেলে আশা করা যাচ্ছে তা ক্রেতাদের হাতের নাগালের মধ্যে থাকবে।”

প্রতিষ্ঠানটি আরও জানিয়েছে, হুয়াওয়ের নতুন স্মার্টওয়াচটি প্রতিটি প্রজন্মের ব্যবহারকারীদের জন্য একটি অভূতপূর্ব অভিজ্ঞতা দিতে এটি তৈরিতে গ্লাস ফ্রন্ট, প্লাস্টিক ব্যাক এবং স্টেইনলেস-স্টিল ফ্রেম ব্যবহার করা হবে। এটি ৫০ মিটার পানি প্রতিরোধী (+৫ এটিএম এবং দুটি ভিন্ন ধরনের ২২ মিমি স্ট্র্যাপ (৪৬ মিমি মডেল) এবং ২০ মিমি স্ট্র্যাপ (৪২ মিমি মডেল) এর সঙ্গে সামঞ্জস্যপূর্ণ ৪৫.৯*৪৫.৯*১১ মিমি এবং ৩৫ গ্রাম ওজন (৪২ মিমি)/৪২.৬ গ্রাম (৪৬ মিমি)। এছাড়াও, নতুন স্মার্টওয়াচটিতে একটি ১.৪৩-ইঞ্চি এমোলেড ডিসপ্লে থাকবে যার রেজোলিউশন হবে ৪৬৬*৪৬৬ পিক্সেল এবং এর ঘনত্ব হবে ৩২৬ পিপিআই। স্মার্টওয়াচটিতে একটি ৪৫৫ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি রয়েছে এবং ব্যবহারকারীরা ক্যাবল ছাড়াই স্মার্টওয়াচটিকে চার্জ করতে পারবেন। এছাড়াও নতুন এ ডিভাইসে অ্যাক্সেলারোমিটার, জাইরো, হার্ট রেট, ব্যারোমিটার, কম্পাস, এসপিও২ এবং থার্মোমিটারের মতো সেন্সরগুলোর যুক্ত থাকবে যা শরীরের তাপমাত্রা সমন্বয়ে কাজ করবে।

বিভিন্ন দেশে ব্ল্যাক, স্টিল এবং গোল্ডসহ বিভিন্ন রঙে এই স্মার্টওয়াচটি লঞ্চ করা হয়েছে। হুয়াওয়ে ওয়াচ জিটি ৩ তে ব্লুটুথ ৫.১, জিপিএস এবং অন্যান্য স্পেসিফিকেশন ও ফিচারের সমাহার থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top