skip to Main Content
সকালের নাস্তার আইটেম এনেছে  ড্যান কেক

ক্যানভাস রিপোর্ট:

দেশীয় স্ন্যাকস ব্র্যান্ড ড্যান কেক ১২ নভেম্বর, ২০২২ প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত এক  অনুষ্ঠানে বাংলাদেশী ভোক্তাদের জন্য “ব্রেকফাস্ট সলিউশন” ক্যাটাগরিতে নতুন পণ্যসমূহের বাজারজাতকরনের ঘোষণা দিয়েছে। ড্যান ফুডস লিঃ এর চিফ অপারেটিং অফিসার জনাব ফিরোজ আহমেদ উপস্থিত সাংবাদিকদের সামনে ৩টি পণ্য, মিল্ক ব্রেড, টরটিয়া রুটি এবং ক্রস্যান্ট উন্মোচন করেন।

এ সময়ে তিনি বলেন, ‘ভোক্তারা সবসময় নিরাপদ এবং স্বাস্থ্যকর খাবার খেতে চান। সেই কথা মাথায় রেখেই, ড্যান কেক ব্রেকফাস্ট সলিউশন ক্যাটাগরিতে ভোক্তাদের জন্য সুস্বাদু, স্বাস্থ্যকর এবং সুবিধাজনক এই নাস্তার আইটেমগুলো  নিয়ে এসেছে। ড্যান কেক আশা করে যে তাদের আইটেমগুলি সকালের নাস্তার সহজ ও স্বাস্থ্যসম্মত সমাধান হবে ।’

মিল্ক ব্রেড বর্তমানে আমাদের সকালের নাস্তায় গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। স্বাস্থ্যকর এবং মানসম্পন্ন উপাদান দিয়ে তৈরি ড্যান কেক মিল্ক ব্রেড কঠোর ইউরোপীয় খাদ্য নিরাপত্তা এবং স্বাস্থ্যবিধি মান অনুযায়ী সর্বোত্তম উপাদান ব্যবহার করে তৈরি করা হয়। মিল্ক ব্রেড এর প্রতিটি প্যাকের ওজন ৪০০ গ্রাম।

ড্যান কেক রেডি টু ইট  “টরটিয়া রুটি ” বাংলাদেশে ঘরে তৈরি রুটির মতোই। রুটি বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় সকালের নাস্তার আইটেমগুলির মধ্যে একটি। ড্যান কেক-এর সফট এবং ফ্রেশ টরটিয়া রুটি তাই পরিবারের সকালের নাস্তায় স্বস্তি ও স্বাচ্ছন্দ্য যোগ করবে বলে আশা করা যায়। প্রতি প্যাকে আছে ৮টি করে রুটি।

ক্রস্যান্ট ইউরোপের একটি জনপ্রিয় সকালের নাস্তার আইটেম। এর স্বাদ এবং আকর্ষণীয় আকৃতির কারণে সাম্প্রতিক সময়ে বাংলাদেশেও এটি জনপ্রিয়তা পাচ্ছে। ড্যান কেক কর্তৃপক্ষ জানান, ভোক্তাদের কাছে সেরা স্বাদের নরম ও ফ্রেশ বেকড ক্রস্যান্ট পৌঁছে দেওয়ার উদ্দেশ্যে সম্পূর্ণ ইউরোপীয় রেসিপি অনুসরণ করে ড্যান কেক ক্রস্যান্ট তৈরি করা হয়েছে। কাঁচামাল সংগ্রহ থেকে শুরু করে পণ্যের প্যাকেজিং পর্যন্ত প্রতিটি পদক্ষেপ আন্তর্জাতিক স্বাস্থ্যবিধি মান মেনে করা হয়েছে। প্রতিটি প্যাকে আছে ৬টি ক্রস্যান্ট।

ড্যান ফুডস লিমিটেড এর পক্ষ থেকে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শাহীদ বিন সারোয়ার, হেড অফ মার্কেটিং; এ এস এম আল আসিফ খান, ব্র্যান্ড ডেভেলপমেন্ট ম্যানেজার এবং এ কে এম ইরাদাত হোসেন, ব্র্যান্ড এক্সেকিউটিভ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top