skip to Main Content
সারার আউটলেট এখন মোহাম্মদপুরে

স্নোটেক্স গ্রুপের লাইফস্টাইল ব্র্যান্ড সারার তৃতীয় আউটলেটের শুভ উদ্বোধন হলো রাজধানীর মোহাম্মদপুরের রিং রোডে। আদাবর থানার বিপরীতেই এর অবস্থান। ঠিকানা ১৯বি/৪সি ও বি/৪ ডি, ব্লক এফ, রিং রোড, মোহাম্মদপুর। সারার সব পোশাকের সংগ্রহ পাওয়া যাবে এখানে।

সারার শুরু ২০১৮ সালের মে মাসে। মিরপুর ৬ থেকে। এরপর বসুন্ধরা সিটিতে ছিল প্রতিষ্ঠানটির দ্বিতীয় আউটলেট। শার্ট, এথনিক, এক্সক্লুসিভ পার্টি টপস, শাড়ি, নিট টি-শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো ফর লেডিস অ্যান্ড গার্লস, জিনস ফর মেনজ অ্যান্ড বয়েজ, পোলো টি-শার্ট, পাঞ্জাবিসহ আরও পোশাকের সমারোহে সজ্জিত সারা। আসন্ন শীতে প্রতিষ্ঠানটি নিয়ে এসেছে জ্যাকেট ও শীতের অন্যান্য পোশাকের বিশেষ আয়োজন।

৯ নভেম্বর মোহাম্মদপুর আউটলেটের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সারা লাইফস্টাইল ও স্নোটেক্সের ব্যবস্থাপনা পরিচালক এস এম খালেদ, পরিচালক শরীফুন নেসা, বাংলাদেশি মডেল ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা, অভিনেতা মামনুন হাসান ইমনসহ অনেকে।

সারার মিরপুর, বসুন্ধরা সিটি এবং মোহাম্মদপুরের আউটলেটে অনলাইনে পোশাক অর্ডার করা যাবে। প্রতিষ্ঠানটির ওয়েবসাইট www.saralifestyle.com.bd এবং ফেসবুক পেজ www.facebook.com/saralifestyle.bd ও ইন্সটাগ্রাম sara_lifestyle_ltd থেকে অর্ডার করা যাবে।

সারার আউটলেটে শিশু, নারী ও পুরুষ- সবার জন্যই পোশাক পাওয়া যাবে।  খুব শিগগির ঢাকার উত্তরা ও বারিধারার জে ব্লকে আরও আউটলেট বাড়ানো বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top