skip to Main Content
সেইলরের ফুলেল পোশাক

আসি-আসি করছে ঋতুরাজ বসন্ত। এ ঋতু মানেই প্রকৃতি জুড়ে ফুলের সমাহার। এবার সেইলরের ২০২২ সালের বসন্তের কালেকশন দেশের সবচেয়ে বড় ফুলের উৎস গদখালির দিগন্ত জোড়া রঙিন ফুলের মাঝে উপস্থাপন করা হয়েছে।

‘ফুলের রাজ্যে সেইলর’ ক্যাম্পেইন প্রসঙ্গে ফ্যাশন হাউসটির চিফ অপারেটিং অফিসার রেজাউল কবির বলেন, ‘দেশের ফুলের চাহিদার সিংহভাগ পূরণ হয় গদখালি থেকে। মূলত শীতের শেষ থেকে বসন্তের শুরু পর্যন্ত যশোরের গদখালি অপরূপ সৌন্দর্যে সাজে। আমরা দেশের বাইরে নেদারল্যান্ডের কেউকেনহোফ, ফ্রান্সের প্রোভেন্স, ক্যালিফোর্নিয়ার কার্লসবাদের নাম জানি ফুলপ্রেমী পর্যটকের আকর্ষণের কেন্দ্র হিসাবে। একইভাবে, আমাদের যশোরের গদখালি হয়ে উঠতে পারে দেশের অন্যতম শীর্ষ পর্যটক কেন্দ্র। তাই সেইলরের এবারের বসন্ত সিজনের ক্যাম্পেইন শুট যশোরের গদখালিতে করা হয়েছে।’

দিগন্ত জোড়া ফুল গাছের এমন দৃশ্য বাংলাদেশের আর কোথাও পাওয়া বিরল। একই স্থানে দেশি-বিদেশি এত রকমের ফুলের গাছ আর কোথাও দেখা যায় না। গোলাপ, গাঁদা, রজনীগন্ধা, সূর্যমুখী, চন্দ্রমল্লিকার মতো দেশি ফুল গাছের পাশাপাশি গ্লাডিওলাস, জারবেরা, জিপসির মতো বিদেশি ফুলের গাছেরও দেখা মেলে এখানে।

সকাল ৬টা থেকে ৮টা পর্যন্ত গদখালি বাজারে বসে দেশের সবচেয়ে বড় ফুলের বাজার। ফুল চাষিরা সংগ্রহ করা ফুল গরুর গাড়ি, সাইকেল, ভ্যান ও মোটরসাইকেলে নিয়ে হাজির হন সেই বাজারে। গদখালির রাস্তা ও বাজার বাহারি ফুলের সমারোহে সাজে বর্ণিল রূপে। সারা দেশ থেকে পাইকাররা এই বাজার থেকে সংগ্রহ করে দেশব্যাপী সবার কাছে পৌঁছে দেন ভালোবাসার স্মারক ‘ফুল’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top