skip to Main Content
সেইলর এবার সিলেটে

সেইলরের ১৬তম আউটলেট উদ্বোধন হলো এবার সিলেটের নয়াসড়ক রোডে। ২৫শে জানুয়ারি সন্ধ্যায় জমকালো কাউন্টডাউন আর আতশবাজির আলোর মাধ্যমে পুরো উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন করা হয়।

সিলেটের শহরের জনপ্রিয় শপিং চত্বর নয়াসড়কের অপরুপা কমপ্লেক্সে ৮১০০ স্কয়ার ফিটের তিন-তলা ভবন জুড়ে এই আউটলেট’টি সাজানো হয়েছে।

এই নতুন আউটলেটটি’তে সিলেটের সবচেয়ে প্রাচীন এবং ঐতিহ্যবাহী ১৪’শ শতাব্দীর সিলোটি নাগরী ভাষাকে ইন-স্টোর ইন্টেরিয়রে ব্যবহার করা হয়েছে।

ভাটি অঞ্চলের বিখ্যাত মরমি সাধক কবি এবং বাউল শিল্পী হাসন রাজার – “মাটির পিঞ্জিরার মাঝে” গানের পংক্তিকে নাগরী ভাষায় রুপান্তরিত করে আউটলেটের দেয়ালে নকশাকারে ব্যবহার করা হয়েছে। এছাড়াও সিলেটের উল্লেখযোগ্য স্থাপনাগুলোর মধ্যে একটি কিন ব্রিজের আদলে তৈরি করা হয়েছে বিশেষ ইন্টেরিয়র।

জাফলংয়ের প্রাকৃতিক সৌন্দর্য পিয়াইন নদীর তীরের বিশেষ পাথরও যোগ হয়েছে আউটলেটের অলঙ্করণে।

ইন্টেরিয়রের পাশাপাশি ক্রেতাদের স্বাচ্ছন্দ্য বাড়াতে পুরো আউটলেটে রয়েছে পর্যাপ্ত জায়গা, মোট ছয়টি সার্ভিস কাউন্টার, আলাদা বসার ব্যবস্থা এবং আধুনিক ট্রায়াল রুম এবং ক্রেতাদের জন্য ফ্রেশরুমের ব্যবস্থা। এই নতুন আউটলেটের প্রতিটি ফ্লোরে থাকছে ক্যাটাগরি অনুযায়ী পোশাক এবং নানা আকর্ষণীয় লাইফস্টাইল পণ্যে পাওয়া যাচ্ছে।

খুব শীঘ্রই চলতি মাসগুলো সেইলরের আরো তিনটি নতুন আউটলেট উদ্বোধন হতে যাচ্ছে।

উদ্বোধনী অনুষ্ঠানে ইপিলিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রিয়াজ উদ্দিন আল-মামুন, জুনায়েদ আবু সালেহ মুসা (পরিচালক),  কিশোয়ার জাহান (পরিচালক), চিফ অপারেটিং অফিসার রেজাউল কবীরসহ অন্যান্য শীর্ষ কার্যনির্বাহী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top