skip to Main Content
সেইলর স্টাইল অন দ্য স্ট্রিট

লাইফস্টাইল ব্র্যান্ড সেইলর এ বছরের উইন্টার কালেকশনে নিয়ে এসেছে ট্রেন্ডি আরবান কালেকশন। ওয়ার্ল্ড ট্রেন্ডের সঙ্গে তাল মিলিয়ে দেশের ফ্যাশনপ্রিয় মানুষের চাহিদাকে কেন্দ্র করে ডিজাইনগুলো করা হয়েছে। ডিজাইনের সময় ট্রেন্ড, কাপড় এবং আরামের বিষয় গুরুত্ব দেওয়া হয়েছে। উইন্টার কালেকশনে মেয়েদের জন্যে রয়েছে ট্রেন্ডি ফরমাল স্যুট, স্কার্ট স্যুট সেট, ফ্যাশন ব্লেজার, লং কোর্ট, বোম্বার জ্যাকেট, লেদার জ্যাকেট, আউটার ওয়্যার ইত্যাদি। লেডিস ফেব্রিকেশনে প্রাধান্য দেওয়া হয়েছে পন্তে রমা, টুইল, কটন, বাবল শিফন ও নিটের কম্বিনেশন। বিশেষভাবে পন্তে রমা ফ্যাব্রিকের স্কার্ট স্যুট সেট নতুনভাবে ডিজাইনে সংযুক্ত করা হয়েছে।

লেডিস কালেকশনে ভিনটেজ চেক কালেকশনকে আরবানের মতো করে উপস্থাপন করা হয়েছে। ফরমাল লুকে আরামের জন্য ব্লেজারে লাইট ওয়েট টুইল ফ্যাব্রিক ব্যবহার করা হয়েছে। এ ছাড়া কালেকশনের মধ্যে ক্রপ জ্যাকেট এবং লং কোটের সমন্বয় করা হয়েছে। কিছু স্টাইলে ফ্লেক্সিবেল ফিটের জন্য ওয়েস্ট বেল্টের সঙ্গে বাকল সংযুক্ত করা হয়েছে। ডিজাইনে ভিন্নতা আনার জন্য পিউ লেদারের কাট অ্যান্ড সিউ ডিজাইন করা হয়েছে ফাশন জ্যাকেটে।

আরবান ফ্যাশনে নতুনত্বের জন্য মেয়েদের স্কার্ট সুট সেট ডিজাইনে আনা হয়েছে। তা ছাড়া ক্যাজুয়াল স্ট্রিট ওয়্যারে নিয়ে আসা হয়েছে ফ্লোরাল জ্যাকেট, প্রিন্টেড জ্যাকেট। মেয়েদের স্মার্ট ফরমাল এবং বিজনেস ফরমাল লুককে মাথায় রেখে করা হয়েছে চেক ব্লেজার, সলিড জ্যাকেট এবং ফরমাল প্যান্ট। ক্যাজুয়াল জ্যাকেটে স্পোর্টি ও গ্লোসি লুকের জন্য বাবল শিফন কাপড় ব্যবহার করা হয়েছে।

উইন্টার ফ্যাশনে ছেলেদের জন্য এক্সপেরিমেন্টাল ডিজাইনে তূলে ধরা হয়েছে বিশেষত্ব। গ্রাফিটি অ্যাডভেঞ্চার, উইংস অব গ্লোরি এবং চেক-স্ট্রাইপ থিমে তুলে ধরা হয়েছে মেনজওয়্যার কালেকশনটি। ক্রেতাদের ফ্যাশন স্বাচ্ছন্দ্যে বৈচিত্র্য আনতে সেইলরের ডিজাইনরা বিভিন্ন ধরনের আধুনিক ও লাক্সারি ফ্র্যাব্রিক, ট্রেন্ডি প্যাটার্নের সম্ভারে সব পোশাক ডিজাইন করেছেন। এবারের শীতে আবহাওয়ার তারতম্যের কথা চিন্তা করে লাইট ও হেভি উইন্টারওয়্যার কালেকশনও রাখা হয়েছে। হাল-ফ্যাশনের ব্লেজার স্টাইলের পাশাপাশি ক্রেতাদের পছন্দমতো বেছে নেবার জন্য রাখা হয়েছে পুলওভার, নিট হুডি, বোম্বার জ্যাকেট, ট্র্যাকার জ্যাকেট, ভিনটেজ লেদার বাইকার জ্যাকেট, সোয়েটশার্ট ও নিট শার্ট।

মেনজওয়ারে ফরমাল ব্লেজারের পাশাপাশি ব্যবহার করা হয়েছে ডবি, চেক এবং সলিড ফেব্রিকে এলবো প্যাচ, স্পোর্ট কোট, হলিডে প্যাটার্ন। হুডি ও পুলওভার, প্যাটার্নের ক্ষেত্রে – উইন্ডি পুলওভার, মাউন্টেইন হুডি, ভ্যানকুইশ জিপ-আপ ডিজাইন এবং ফ্র্যাব্রিকেশনে রাখা হয়েছে টেরি, পলি ফ্লিস ও ইন্টারলক। গতানুগতিক বোম্বার জ্যাকেটে রিবড স্টান্ড-আপ কলার, জিপ-ডাউন স্টাইলে আনা হয়েছে বৈচিত্র্য। ভিনটেজ লেদার বাইকার জ্যাকেটের সঙ্গে রয়েছে ট্রিপল ভেন্ট জ্যাকেট। নিউ এডিশন হিসেবে আছে সোয়েটশার্ট এবং স্ট্রাইপ কাপল কালেকশন। পুরো উইন্টার কালেকশনের মেনজওয়্যারে রঙের ক্ষেত্রে প্রাধান্য পেয়েছে ইন্ডিগো ব্লু, ধূসর, কালো, রেড ওয়াইন, হলুদ, আর্মি অলিভ ও সাদা। এ ছাড়া সেইলরে ছেলেদের ও বাচ্চাদের জন্য রয়েছে ট্রেন্ডি আরবান উইন্টার কালেকশন।

সেইলর এ বছরের উইন্টার কালেকশন ক্রেতাদের কাছে তুলে ধরতে আয়োজন করে ভিন্নধর্মী এক ফটোশুটের। যেখানে রাজধানীর নান্দনিক ও আধুনিক সব স্থাপত্যকে তুলে ধরা হয় স্ট্রিট স্টাইলের মাধ্যমে। কেননা বর্তমান ঢাকার বড় একটি অংশজুড়ে চোখে পড়ে সুসজ্জিত ফুটপাত, আকাশচুম্বী অট্টালিকা। যেগুলোর স্থাপত্যকলায় দেখা যায় নান্দনিকতা ও আধুনিকতার মিশেল। ঢাকাকে একটু ভিন্নভাবে তুলে ধরা ছিল এই শুটের কনসেপ্ট।

সেইলরের শীতসংগ্রহ সম্পর্কে বিশদ জানতে ভিজিট করা যেতে পারে সেইলরের অফিশিয়াল ফেসবুক পেজ (www.facebook.com/clothings.sailor) ও ওয়েবসাইটে (www.sailor.clothing)-এ। এ ছাড়া সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনেই পরিচালিত হচ্ছে সারা দেশে সেইলরের ১৭টি আউটলেট। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে উল্লিখিত তথ্য জানিয়েছে সেইলর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top