skip to Main Content
‘অন্ধকার জগত’ চলচ্চিত্রের অডিও অ্যালবাম প্রকাশনা উৎসব অনুষ্ঠিত

২২ সেপ্টেম্বর এফডিসিতে অনুষ্ঠিত হয় বদিউল আলম খোকন পরিচালিত ‘অন্ধকার জগত’ চলচ্চিত্রের অডিও অ্যালবাম প্রকাশনা উৎসব। অনুষ্ঠানের সভাপতি ছিলেন বাংলাদেশ পুলিশের ডিআইজি হাবিবুর রহমান। অনুষ্ঠানের প্রধান বক্তা ছিলেন চিত্রনায়ক ফারুক। এ ছাড়া বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি মাহফুজুল ইসলাম রঞ্জু। পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার এবং স্বনামধন্য পরিচালক ছটকু আহমেদ, ‘অন্ধকার জগত’ চলচ্চিত্রটি পরিচালক বদিউল আলম খোকন, শিল্পী সমিতির সভাপতি মিশা সওাদাগর, ফিল্ম ক্লাবের প্রেসিডেন্ট আতিকুর রাহমান, এস জি প্রোডাকশনের চেয়ারম্যান মাহবুবা শাহরীন।
‘অন্ধকার জগত’ চলচ্চিত্রটির পরিচালক বদিউল আলম খোকন চলচ্চিত্রটি তার আগের ছবিগুলোর মতো দর্শকদের ভালো লাগবে বলে আশাবাদ ব্যক্ত করেন এবং ছবিটি যাতে ব্যবসাসফল হতে পারে, সেই জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করেন। চিত্রনায়ক ফারুক চলচ্চিত্রের শক্তির মাধ্যমে যুবসমাজকে অন্ধকার জগত থেকে ফিরিয়ে আনার উদ্যোগ নেওয়ার কথা বলেছেন। হাবিবুর রহমান ‘অন্ধকার জগত’ চলচ্চিত্রটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন। চলচ্চিত্রটিতে ‘জনমের আগে আমি’ শিরোনামের গানের মধ্য দিয়ে দীর্ঘ ৯ বছর পর চলচ্চিত্রের গানে কন্ঠ দিলেন শুভ্র দেব। অনুষ্ঠানে ‘অন্ধকার জগত’ চলচ্চিত্রের নায়ক ডি.এ. তায়েব এবং চলচ্চিত্রটির অন্যান্য শিল্পী, কলাকুশলীসহ চলচ্চিত্রাঙ্গনের অনেকেই উপস্থিত ছিলেন। ‘শিল্পী ঐক্যজোট’-এর আয়োজনে ‘অন্ধকার জগত’ চলচ্চিত্রের অডিও অ্যালবাম প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়।
ছবিটি প্রযোজনা করেছে এস জি প্রোডাকশন। এটি ১৯ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে। এই সিনেমার উল্লেখযোগ্য গানের মধ্যে ‘জনমের আগে’ শিরোনামের গানটির কথা লিখেছেন মনিরুজ্জামান মনির এবং সুর করেছেন আলী আকরাম শুভ। গানটিতে কণ্ঠ দিয়েছেন শুভ্র দেব ও ন্যান্সি। ‘রোমিওর খোঁজে এলো এই জুলিয়েট’ শিরোনামের এই আইটেম গানের কথা লিখেছেন কবির বকুল এবং সুর করেছেন আলী আকরাম শুভ। গানটিতে কন্ঠ দিয়েছেন রোমানা ইসলাম রমা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top