skip to Main Content
আইটেল ‘ভিশন ১ প্রো’ স্মার্টফোন

বাংলাদেশের বাজারে আইটেল নিয়ে এলো ৩ জিবি র‌্যাম ভার্সনের ‘ভিশন ১ প্রো’ স্মার্টফোন। ৬.৫” এইচডি + ডিসপ্লের স্মার্টফোনটিতে রয়েছে ৩২ জিবি ইন্টারন্যাল স্টোরেজ এছাড়াও এতে যুক্ত করা হয়েছে বিশেষ কিছু ফিচার।

‘ভিশন ১ প্রো’র ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি ইন্টারন্যাল স্টোরেজে অ্যাপ্লিকেশন, ছবি, ভিডিও এবং অন্যান্য সবকিছু স্টোর করা যাবে। এই ডিভাইসে থাকা ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লটের মাধ্যমে ব্যবহারকারীরা ১২৮ জিবি পর্যন্ত অতিরিক্ত স্টোরেজ বাড়াতে পারবেন।

ফোনটিতে ‘আয়তক্ষেত্রাকার’ আকৃতির ট্রিপল-ক্যামেরা সেট আপ করা হয়েছে। ৮ মেগাপিক্সেলের মূল এবং ২ এমপি ম্যাক্রো লেন্সের সঙ্গে একটি ডেপথ-সেন্সরের সমন্বয়ে নিয়ে আসা নতুন ফোনটি দিয়ে ছবি এবং ভিডিও করা যাবে। ‘ভিশন ১ প্রো’র রিয়ার এবং সেলফি উভয় ক্যামেরায় লাইটেনিং এবং ডিটেইলস সামঞ্জস্য করা যাবে। ফোনটিতে রয়েছে ব্রাইটনেস ও স্যাডো অ্যাডজাস্ট করার সুবিধা। এআই প্রযুক্তির অগমেন্টেড রিয়েলিটি (এআর) এবং হিউম্যান টাচের সংমিশ্রণে, এআই ফেস বিউটি ৩.০ দিয়ে ব্যবহারকারীরা নিজের প্রয়োজন অনুসারে লাইটিংয়ের পরিবেশ, ফেসিয়াল ফিচার, কালার এবং বিশদ বিষয়গুলো পছন্দসই সামঞ্জস্য করে নিতে পারবে। এতে থাকা এআই ডার্ট লেন্স ডিটেক্টর কোনও ময়লা বা ধূলিকণা ধরা পড়লে লেন্স পরিষ্কার করার জন্য ব্যবহারকারীকে রিমাইন্ডার দেবে।

এআই পাওয়ার মাস্টার ফিচার যুক্ত আইটেল ‘ভিশন ১ প্রো’তে রয়েছে ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। যারা সারদিন খুব বেশি ফোন ব্যবহার করে তাদের জন্য পুরো দিনের স্থায়ীত্ব দেবে- এমনভাবে এটি তৈরি করা হয়েছে। ফোনটি দিয়ে ৭ ঘণ্টা ভিডিও দেখা যাবে। এতে থাকা এআই পাওয়ার মাস্টার প্রযুক্তির কারণে ব্যাটারিটি বুদ্ধিমত্তার সাথে পাওয়ার সেইভ করে ব্যাটারির আয়ু ৩৫% পর্যন্ত বাড়াতে পারবে।

৮.৫ মিমি থিকনেসে প্রায় ১৬৪ গ্রাম ওজনের ‘ভিশন ১ প্রো’ ফোনটি আইটেলের এযাবৎকালে নিয়ে আসা সবচেয়ে স্লিম স্মার্টফোনগুলোর মধ্যে একটি। ৩ জিবির ‘ভিশন ১ প্রো’ ফোনটি ডেজেল ব্লাক এবং কসমিক শাইন – এ দুটি রঙে পাওয়া যাচ্ছে।

আইটেল ‘ভিশন ১ প্রো’ (৩ জিবি) সম্পর্কে আরও জানার জন্য ভিজিট করা যেতে পারে: https://www.itael-mobile.com/bd/products/smart-phone/vision/vision1-proaa এই লিঙ্কে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top