skip to Main Content
আইল্যাশের নতুন ব্র্যান্ড ‘দিস ইজ শী’

যাত্রা শুরু হলো প্রিমিয়াম আইল্যাশেস এবং বডি কেয়ার পণ্যের নতুন ব্র্যান্ড ‘দিস ইজ শী’। রবিবার রাজধানীর গুলশানে অবস্থিত গার্ডেনিয়া ব্যানকুইটস হলে উৎসবমুখর অনুষ্ঠানের মাধ্যমে ব্র্যান্ডটির যাত্রা ঘোষণা করেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা কুনওয়াল মালিক। এসময় তিনি বলেন, প্রতিটি মেয়েই সুন্দর। তাদের সেরাটি পাওয়া উচিত। এই স্বতন্ত্র ধারণা থেকেই ‘দিস ইজ শী’ ব্র্যান্ডের সূচনা। আমরা নারীদের জন্য মানসম্মত এবং গুণগত অনেক বিউটি পণ্য নিয়ে আসছি। আইল্যাশ এই যাত্রার প্রথম ধাপ। আমাদের ল্যাশগুলি প্রতিটি সম্ভাব্য অনুষ্ঠানের জন্য যন্ত সহকারে ডিজাইন করা হয়েছে। এটি মানের দিক থেকে সেরা, যেমনটি চাওয়া হয়। এটি বানানোর সময় যত্ন সহকারে সংগৃহীত, অক্ষতিকর এবং হাতের তৈরি। অনুষ্ঠানে জানানো হয়, ব্র্যান্ডটি ১৩ ধরণের প্রিমিয়াম মানের লাক্সারি আইল্যাশ নিয়ে এসেছে। এগুলো উচ্চ মানের কোরিয়ান রেশম থেকে তৈরি। ল্যাশগুলি হালকা, ব্যবহার সহজ এবং উজ্জ্বল। সবচেয়ে ভালো দিক হচ্ছে ল্যাশগুলি হাইপোলোর্জিক ও জীবাণুমুক্ত। অন্য কোনও রাসায়নিক বা ছোলা দিয়ে তৈরি নয়। এগুলি কন্টাক্ট লেন্স ব্যবহারকারী বা সংবেদনশীল চোখের দারিদের জন্য উপযুক্ত। ল্যাশগুলি কমপ্যাক্ট এবং মার্জিত প্যাকেজিংয়ের মাধ্যমে পাওয়া যাবে। ‘দিস ইজ শী’ দুই ধরনের ল্যাশ নিয়ে এসেছে। একটি রিয়ের মিল্ক, অন্যটি ভেগান ল্যাশস। উভয়ই প্রিমিয়াম মানের ল্যাশ যা দীর্ঘস্থায়ী এবং বহুবার পুনরায় ব্যবহারযোগ্য। ল্যাশগুলি শতভাগ অক্ষতিকারক মিংক বা কোরিয়ান সিল্ক যা সম্পূর্ণ হাতের ছোঁয়ায় বানানো দীর্ঘস্থায়ী এবং পুনরায় ব্যবহারযোগ্য। সাধারণত বিভিন্নতা এবং ব্যবহারের ভিত্তিতে এই ল্যাশগুলির প্রধান বৈশিষ্ট্য হল এগুলো ৩০ বা তার বেশি ব্যবহারেরযোগ্য।

কুনওয়াল মালিক একজন কানাডিয়ান উদ্যোক্তা এবং সমাজসেবী। যার হাত ধরেই ‘দিস ইজ শী’ ব্র্যান্ডটির পথ চলা। নারীদের আরও বেশি আত্মবিশ্বাসী করে তোলার লক্ষ্য নিয়েই ব্র্যান্ডটি তাদের প্রতিটি পণ্য বাজারে নিয়ে এসেছে। তিনি বিশ্বাস করেন যে সৌন্দর্য মানুষের আত্মবিশ্বাস ও ক্ষমতায়নের প্রতিরূপ। তাই ব্র্যান্ডটি প্রতিটি নারীর সাফল্য অর্জনে ক্ষমতায়নের প্রতিশ্রুতিবদ্ধ। ‘দিস ইজ শী’ ব্র্যান্ডের ল্যাশগুলি কেবলমাত্র প্রথম ধাপে উচ্চমানের স্কিনকেয়া এবং ব্যক্তিগত স্বাস্থ্যকর পণ্যগুলির একটি সিরিজ চালু করেছে। ব্র্যান্ডটি আশা করছে এতে করে নারীরা একটি ভিন্ন অভিজ্ঞতার পাশাপাশি অভ্যন্তরীণ সৌন্দর্যকে আরও বেশি উপলব্ধি করবে। ব্র্যান্ডটির লক্ষ্য হলো, বিশ্বব্যাপী সেলফ কেয়ার এন্ড বিউটি ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত হওয়া। গ্রাহকদের কেবল সর্বোত্তম মানের পণ্য সরবরাহ করা। মেয়েদের আত্মবিশ্বাসের স্তর বাড়িয়ে তোলে এমন পণ্য সরবরাহ করে তাদের ক্ষমতায়নের সুযোগ দেয়া যাতে তারা তাদেও সৌন্দর্যকে আরও ভালোভাবে উপলব্ধি করতে পারে। ‘দিস ইজ শী’ ব্র্যান্ডটি আশা রাখে ক্রেতাদের কাছে তাদের ক্রমাগত সেবা পৌঁছে দেয়ার মাধ্যমে অন্যান্য শীর্ষস্থানীয় সেলফ কেয়ার এন্ড বিউটি ব্র্যান্ডের সাথে নিজেদের অবস্থান ধরে রাখবে। ব্র্যান্ডের লক্ষ্য নারীদের নিজেদের আত্মবিপ্লবের প্রতিনিধিত্ব করা যা তাদের ভালোবাসতে শিখাবে। যার মাধ্যমে তারা নিজেদের সুন্দর ভাববে। এই ব্র্যান্ডের চূড়ান্ত লক্ষ্য হলো নারীদের আত্মবিশ্বাসী হতে সহায়তা করা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top