skip to Main Content

ক্যানভাস রিপোর্ট:

নবম বারের মতো আইসিএমএবি বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড পেয়েছে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল)। দ্য ইনস্টিটিউট অব কস্ট ম্যানেজমেন্ট অ্যাকাউন্টেন্টস অব বাংলাদেশ (আইসিএমএবি) মাল্টিন্যাশনাল ম্যানুফ্যাকচারিং ক্যাটাগরিতে বিপিবিএল -কে আইসিএমএবি বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড ২০২১ ভূষিত করা হয়। এ উপলক্ষে সম্প্রতি রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টাল, ঢাকায় একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, বার্জার বহুজাতিক উৎপাদন বিভাগে ব্রোঞ্জ পুরস্কার পেয়েছে। অনুষ্ঠানে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের গ্রুপ সিএফও ও ডিরেক্টর সাজ্জাদ রহিম চৌধুরী, এফসিএ’র হাতে সম্মানজনক এ পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ সরকারের বাণিজ্য মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী টিপু মুনশি, এমপি। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বার্জারের ঊর্ধ্বতন অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসিআইয়ের সভাপতি মো. জসিম উদ্দিন এবং বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান প্রফেসর শিবলী রুবাইয়াত-উল-ইসলাম।

বাংলাদেশে করপোরেট প্রতিষ্ঠানগুলোর উল্লেখযোগ্য পারফরমেন্স, স্বচ্ছতা, জবাবদিহিতা ও সুশাসন নিশ্চিত করার স্বীকৃতি হিসেবে ২০০৭ সাল থেকে বেস্ট করপোরেট অ্যাওয়ার্ডস প্রদান করে আসছে আইসিএমএবি। তাদের বিশ্বাস, এ ধরনের স্বীকৃতি করপোরেট প্রতিষ্ঠানগুলোর মধ্যে সুস্থ প্রতিযোগিতা তৈরির মাধ্যমে ধারাবাহিক টেকসই উন্নয়নে ভূমিকা রাখে; একইসাথে, পণ্যের মানোন্নয়ন ও উন্নত গ্রাহকসেবা নিশ্চিত করে। এসএএফএ, সিএপিএ, আইএফএসি এবং করপোরেট প্রতিষ্ঠানগুলোর অর্থনীতি ও দক্ষতা পরিমাপের আন্তর্জাতিকভাবে গৃহীত নির্দেশনা মেনে, গুণগত ও সংখ্যাগত মানদণ্ড বিচারে বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

বার্জার এর আগে অর্থনৈতিক সক্ষমতা, মানসম্মত বার্ষিক প্রতিবেদন, করপোরেট সুশাসন, মানব সম্পদ ব্যবস্থাপনা এবং সিএসআর (করপোরেট সোশ্যাল রেসপনসিবিলিটি) উদ্যোগের জন্য ২০২০, ২০১৯, ২০১৮, ২০১৭, ২০১৫, ২০১৩, ২০১২ ও ২০১০ সালে আইসিএমএবি’র পুরস্কার অর্জন করে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top