skip to Main Content
আমিন জুয়ের্লাস লি. ও বাঘবাংলা আয়োজন করেছে ‘অপরাজিতা সম্মাননা ২০২১’

আমিন জুয়ের্লাস লি. ও বাঘবাংলা এন্টারটেইনমেন্ট মিলে একটি অনুষ্ঠানের পরিকল্পনা করেছে।  অগ্রগামী নারীদের জন্য আমিন জুয়ের্লাস লি. ও বাঘবাংলা আয়োজন করেছে অপরাজিতা সম্মাননা ২০২১’ এর।  বাংলাদেশের যে নারীরা সাফল্যের শিখরে পৌঁছেছেন, নারী জাগরণের ক্ষেত্রে পথ প্রদর্শকের কাজ করে চলেছেন, সেসব নারীকে সম্মান জানাতে পুরস্কৃত করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। মুজিব বর্ষ ও স্বাধীনতার ৫০ বছর পুর্তি উপলক্ষ্যে এ বছর থেকেই শুরু করা হয়েছে এই উদ্যোগ।

এবার মোট ৬ টি ক্যাটাগরিতে ১০ জনকে এই সম্মাননায় ভূষীত করার সিদ্ধান্ত নিয়েছে জুরি বোর্ড। এই বোর্ডের চেয়াম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন কথাসাহিত্যিক সেলিনা হোসেন। সদস্য হিসেবে আছেন কবি রুবি রহমান, কবি আলফ্রেড খোকন, জেনারেল ম্যানেজার, অনুষ্ঠান বিভাগ, এন টিভি এবং সাহিত্যিক ও দৈনিক সমকাল পত্রিকার সম্পাদক মুস্তাফিজ শফি।

জানা গেছে, ৫ জন সম্মাননা পাবেন মুক্তিযোদ্ধা ক্যাটাগরিতে।  এক জন করে চ্যলেঞ্জিং, খেলাধূলা, সাহিত্য, সংস্কৃতি ও সফল উদ্যোক্তা ক্যাটাগরিতে সম্মাননা লাভ করবেন। এই উদ্যোগের সঙ্গে আছে আমিন জুয়েলার্স লি., প্রাইম ব্যাংক লি., কাজী এ্যাগ্রো লি., ভোগ বাই প্রিন্স এবং ওপেন আইটি লি.।

অনুষ্ঠানটির ব্রডকাষ্ট পার্টনার এন টি ভি, প্রিন্টিং পার্টনার দৈনিক সমকাল, রেডিও পার্টনার সিটি এফ এম, ম্যাগাজিন পার্টনার ক্যানভাস এবং ইভেন্ট পার্টনার বারোভূত লিমিটেড। আমিন জুয়েলার্স লি. অপরাজিতা সম্মাননা ২০২১’ এর  আয়োজক বাঘ বাংলা ইন্টারটেইনমেন্ট।

এ উদ্দেশ্যে আয়োজিত প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন কাজী আমিনুল ইসলাম,ব্যবস্থাপনা পরিচালক, আমিন জুয়েলার্স লি., সাহিত্যিক ও দৈনিক সমকাল পত্রিকার সম্পাদক মুস্তাফিজ শফি, কথাসাহিত্যিক সেলিনা হোসেন, কবি আলফ্রেড খোকন, জেনারেল ম্যানেজার,অনুষ্ঠান বিভাগ, এন টি ভি, ইসমাত আরা জাকিয়া-চেয়ারম্যান-কাজী এ্যাগ্রো লি., মিস সায়লা আবেদীন-এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট অ্যান্ড হেড অব সেগমেন্ট-কঞ্জ্যুমার ব্যাংকিং ডিভিশন-প্রাইম ব্যাংক লিমিটেড, ইঞ্জিনিয়ার শামসুল আলম-অনারারী অ্যাডভাইসর-ওপেন আইটি লিমিটেড ও শাকিল ইবনে সুলতান-বাঘ বাংলা ইন্টারটেইনমেন্ট। অনুষ্ঠানটি সম্প্রচারিত হবে ৮ মার্চ রাত ৯ টায়, এন টিভিতে।

এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানিয়েছে কর্তৃপক্ষ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top