skip to Main Content
‘ইশো’ এবং ‘ক্লাবহাউজ’ দেশে নিয়ে এলো ইটালিয়ান সামার ভাইব

কল্পনা করুন, আপনি ভূমধ্যসাগরের কোন এক সৈকতে বসে আছেন, নির্মল বাতাস বইছে আর আপনি সেই প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করছেন। সুন্দর গান বাজছে, আপনি আপনি আপনার বন্ধুদের সাথে কোমল পানীয় পান করছেন। কিংবা স্থানীয় জনজীবন উপভোগ করতে করতে সুস্বাদু ইনসালাটা ক্যাপ্রিজ ও ক্যাপোনাটা খাচ্ছেন।

এই কল্পনাকে বাস্তবায়ন করতে এই গ্রীষ্মে আমরা এমন কিছু এনেছি, যাতে আপনি আপনার ঘরকে ঠিক সেই কাল্পনিক আনন্দময় অনুভুতির মতো করে সাজাতে পারেন। ফার্নিচার এবং ফ্যাশনের এক অনন্য মিশ্রণ সৃষ্টি করতে দেশের উদ্ভাবনী এবং শীর্ষস্থানীয় ব্র্যান্ড ‘ইশো’ এবং স্বনামধন্য পোশাক ব্র্যান্ড ‘ক্লাবহাউজ’ একযোগে তাদের গ্রাহকদের জন্যে কিছু এক্সক্লুসিভ লাইফস্টাইল কালেকশন আনতে চলেছে। সিসিলির রৌদ্রজ্জ্বল উপকূল থেকে অনুপ্রাণিত ‘পালেরমো কালেকশন’-এর মাধ্যমে ইশো দেশে এই প্রথম আউটডোর ফার্নিচার কালেকশন নিয়ে আসছে। ফার্নিচারের নজরকাড়া রঙ এবং স্ট্রাইপ থেকে শুরু করে এর লেমন প্যাটার্ন ও স্থানীয় ফুলের ডিজাইন এক আনন্দময় অনুভুতি সৃষ্টি করবে। ‘পালেরমো কালেকশন’-এ থাকছে চমৎকার ডিজাইনের ফোল্ডিং চেয়ার, টেবিল এবং টেবিলওয়্যার।

আর এমন লাইফস্টাইল আমাদের সকলেরই কাম্য।

কোয়াইন্ট ডিনার
দেশীয় রান্নার মতো আকর্ষণীয় আর কিছু নেই। ঠিক আপনার সৌন্দর্যের মতোই একটি স্থানের সৌন্দর্য ততোটাই প্রয়োজন। এই স্মৃতিগুলো সারাজীবনই আমাদের মনে গেঁথে থাকে। তাই আমাদের উচিত এই স্মৃতিগুলোকে আরও সৌন্দর্যমণ্ডিত করা।

পালেরমো ফোল্ডিং চেয়ার
দেশে তৈরি প্রথম আউটডোর ফার্নিচার কালেকশন হিসেবে পালেরমো ফোল্ডিং চেয়ার অতিথি এবং পরিবারের মানুষদের সাথে বাইরে বসে উপভোগ করা সেইসব সন্ধ্যাগুলোকে পারফেক্ট করে তুলবে। সহজে বহনযোগ্য এই চেয়ারগুলো ব্যালকনি বা বাগানকে পরিপূর্ণ করবে। আমেরিকান অ্যাশউড দিয়ে তৈরি এই চেয়ারে ব্যবহৃত উজ্জ্বল রং, স্ট্রাইপ বা প্রিন্ট এবং স্নিগ্ধ শুভ্র ফেব্রিক নিঃসন্দেহে আপনাকে সামার ভাইব দিবে ও এক আনন্দময় অনুভুতি সৃষ্টি করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top