skip to Main Content

ক্যানভাস ডেস্ক

নানা আয়োজন ও ব্যাপক উৎসাহের মধ্যে দিয়ে, আধুনিক আসবাব ও জীবনধারা প্রতিষ্ঠায় অন্যতম পথিকৃৎ ইশোর তাদের নতুন পপ-আপ রেস্টুরেন্ট, ইশো বিচ ক্লাব-এর উদ্বোধন সম্পন্ন করলো | মনোরম পরিবেশে স্থাপিত এই পপ-আপ রেস্টুরেন্ট ঢাকার অদূরে মাওয়ায় নির্মিত হয়েছে। সাদা রঙের বালির উপরে নির্মিত ও পদ্মার পাড়ে অবস্থিত ইশো বিচ ক্লাব- পরিবার, প্রয়োজন, খাদ্য রসিক এবং ভ্রমণপিপাসুদের পরিদর্শনের জন্য আদর্শ একটি স্থান। এছাড়াও খোলা আকাশের নিচে সুস্বাদু খাদ্য উপভোগ কিংবা পরিবার বা প্রিয়জনের সঙ্গে রাত্রিযাপনের সুযোগও থাকছে এখানে।


এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২০১৯ সালে আধুনিক আসবাব ও বিশ্বমানের জীবনধারার সংযোগ তৈরি করতে বাজারে আগমন ঘটে ইশো ব্র্যান্ডের। বর্তমানে ইশো তাদের সদ্য প্রতিষ্ঠিত ইশো বিচ ক্লাব-এর মাধ্যমে পপ-আপ রেস্টুরেন্টের ধারণাটি ঢাকায় প্রথমবারের মতো পরিচিত করিয়ে দিয়ে আনছে নতুনত্ব। প্রাকৃতিক পরিবেশে স্থাপিত এই রেস্টুরেন্টে মুখরোচক খাবারের সাথে কাস্টমাররা ইশো-এর চিন্তাশীল ডিজাইন, পণ্য এবং অভিনব পরিবেশের সাথে পরিচিত হওয়ার সম্ভাব্য সুযোগ পাবে।

আন্তর্জাতিক বিভিন্ন স্বাদের সাথে দেশীয় ঘরানার মিশ্রণে তৈরি বিচ ক্লাবের মেন্যুতে পাওয়া যাবে হ্যান্ডক্রাফটেড বার্গার, অ্যাপিটাইজার, গ্রিল, এসোর্টেড প্ল্যাটার্স এবং রকমারি মকটেইলস। খাবার পরিবেশনেও থাকছে রুচিশীলতার ছোঁয়া, যাতে ইশো-এর পণ্যের মত এখানেও নান্দনিকতার ছাপ থাকে স্পষ্ট।


সম্পূর্ণ কাঠের তৈরি ফ্লোরের উপর তৈরি ইশো বিচ ক্লাব-এ থাকছে মনোরম পরিবেশে রেস্টুরেন্টের ভিতরে-বাইরে উভয়স্থানে বসার চমৎকার ব্যবস্থা। রোমান্টিক ডিনার বা প্রমোদভ্রমণ, অ্যানিভার্সারি, জমকালো পার্টি, করপোরেট মিটিং, পারিবারিক কিংবা অফিশিয়াল মিলনমেলা, বিবাহপূর্ব ফটোশ্যুট, বাগদানসহ সকল ধরনের আয়োজনের জন্য আদর্শ স্থান হতে পারে এই পপ-আপ রেস্টুরেন্টটি।


বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, উত্তাল পদ্মার ঠিক পাশেই অবস্থিত, ইশো বিচ ক্লাব আরও থাকছে নৌকাভ্রমণ, রাতে খোলা আকাশের নিচে বসে বিভিন্ন ব্যান্ড/ আর্টিস্টিদের লাইভ মিউজিকাল পারফরম্যান্স, বারবিকিউ ও লাইভ গ্রিল উপভোগের সাথে সাথে অসাধারণ কিছু স্মৃতি তৈরির সুযোগ।

ইশোর-এর প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক, রায়ানা হোসেন বলেন, ‘নাগরিক কোলাহল পিছনে ফেলে একটুখানি শ্বাস নিতে পারা, আনন্দ উদযাপন ও সুন্দর কিছু স্মৃতি তৈরির জন্য ইশো বিচ ক্লাবটি ডিজাইন করা হয়েছে। মানসম্পন্ন খাবার ও সেবা প্রদানের মধ্যে দিয়ে চমৎকারভাবে সময় কাটানোর জন্য বাংলাদেশী সকল কাস্টমারদের কাছে যাতে বিচ ক্লাবটি যাতে গ্রহণযোগ্যতা পায়, তেমনটিই আশা করছি আমরা।‘

This Post Has One Comment
  1. Thanks a lot and best wishes to Rayana Hossain, the owner of ISHO, you have created an example of aristocracy and standard of quality. We really apreericiated your restaurant, the cuisine and the environment. Best of luck ISHO and Ms. Isho.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top