skip to Main Content
এডিএ এনেছে হোয়াটসঅ্যাপ বিজনেস প্ল্যাটফর্ম

আজিয়াটার ইন্টিগ্রেটেডে ডিজিটাল অ্যাডভারটাইজিং এজেন্সি এডিএ বাংলাদেশসহ এশিয়া প্যাসিফিক অঞ্চলে হোয়াটসঅ্যাপ বিজনেস সল্যুশন প্রোভাইডার হিসাবে কাজ করবে। হোয়াটসঅ্যাপ বিজনেস প্ল্যাটফর্মের মাধ্যমে এডিএ বাংলাদেশসহ দক্ষিণ এশিয়ার বাজারগুলোতে ব্যবসা ক্ষেত্রে ব্যক্তিগত ও নিরাপদ পরিবেশে গ্রাহকদের সংযুক্ত রাখার পাশাপাশি ব্যবসাকে আরও শক্তিশালী করে তুলবে।

সারা বিশ্বে ২০০ কোটির বেশি মানুষ হোয়াটসঅ্যাপ ব্যবহার করেন এবং এটি দক্ষিণ এশিয়ার সবচেয়ে জনপ্রিয় মেসেজিং অ্যাপ্লিকেশন। হোয়াটসঅ্যাপ বিজনেস প্ল্যাটফর্ম ব্যবহারকারীদের ব্যবসা পরিচালনার জন্য গ্রাহকদের সঙ্গে কথোপকথন নিরাপদ রাখার পাশাপাশি আরও বেশি গ্রাহকের সঙ্গে সম্পৃক্ত হওয়ার সুযোগ দেয়। একই সঙ্গে গ্রাহক সন্তুষ্টি বৃদ্ধি করে, বিক্রি বৃদ্ধিতে সহায়ক ভূমিকা পালন করে।

কোভিড-১৯ মহামারি থেকে উত্তরণে দক্ষিণ এশিয়ার খুচরা বিক্রেতাদের হোয়াটসঅ্যাপ চ্যাটবটগুলো সাপোর্ট দিতে পারে এবং গ্রাহকদের অভিজ্ঞতাকে উন্নত করতে ইন-স্টোর সেবা দিতে পারে।

এডিএ বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর আশরাফুল হক বলেন, ‘ব্যবসা পরিচালনা এবং গ্রাহককের সম্পৃক্ততার ধরন বদলে দিচ্ছে চ্যাট কমার্স। হোয়াটসঅ্যাপ বিজনেস প্লাটফর্মের মাধ্যম এডিএ এখন সত্যিকারের নিরবচ্ছিন্ন অ্যান্ড টু অ্যান্ড সল্যুশন, গ্রাহকদের অভিজ্ঞতা ও যাত্রাপথে এটা দিচ্ছে ইকমার্স, মারটেক, বিজনেস ইনসাইট এবং মার্কেটিং সার্ভিস। আমরা হোয়াটসঅ্যাপের সঙ্গে আরও নিবিড়ভাবে কাজ করে চ্যাট কমার্সের চেহারা বদলে দিতে চাই ও সামনের দিকে এগিয়ে যেতে চাই। আমরা এজন্য আমাদের এআই এবং মেশিন লার্নিং মডেলকে অন্তর্ভুক্ত করেছি। আমরা আমাদের ব্যক্তিগতকরণের মাত্রা এবং কথপোকথনের মান আরও গভীরতর করব।’

এক বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানিয়েছে কর্তৃপক্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top