skip to Main Content
এমব্রেলার ঈদ কালেকশন

‘এমব্রেস দ্য এমেজিং’ স্লোগানে ২০১৭ সালে ফ্যাশন ব্র্যান্ড এমব্রেলা যাত্রা শুরু করে। প্রতিষ্ঠানটি আরামদায়ক, ট্রেন্ডি ডিজাইনের পোশাক তৈরি করে থাকে।
এবারের ঈদে এমব্রেলা নিয়ে এসেছে বৈচিত্র্যময় পোশাক। শাড়ির মধ্যে গুরুত্ব পেয়েছে সিল্ক, টাঙ্গাইল, কটন এন্ডি ইত্যাদি। পাওয়া যাবে ডিজিটাল প্রিন্ট, হ্যান্ডলুম, হাফ সিল্ক, জর্জেট, এমব্রয়ডারি, কারচুপি ও মসলিনের সালোয়ার কামিজ। প্যাটার্নে রাখা হয়েছে ভিন্ন ছাট। এ ছাড়া মেয়েদের জন্য আরও রয়েছে টিউনিক পোশাক। যেখানে ব্যবহৃত হয়েছে একই ম্যাটেরিয়াল। ছেলেদের জন্য পাওয়া যাবে কটন, এন্ডি, সিল্ক, ইন্ডিয়ান, গিজা কটন, ফ্যাব্রিক প্রিন্ট, সিল্ক এমব্রয়ডারি, কারচুপি, টাই-ডাইয়ের পাঞ্জাবি। আরও মিলবে প্রিন্টেড শার্ট, পোলো শার্ট ও টি-শার্ট। বাচ্চাদের জন্য থাকছে বেবি ফ্রক, সালোয়ার কামিজ, শার্ট ও পাঞ্জাবি।
পরিবারের সবার কথা বিবেচনা করে আরামদায়ক ও রুচিশীল পোশাক তৈরি করেছে প্রতিষ্ঠানটি। পাশাপাশি দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষের দ্বারপ্রান্তে ফ্যাশনেবল ব্র্যান্ডের পোশাক পৌঁছে দেওয়ার বিষয়েও খেয়াল রাখে এমব্রেলা। এমব্রেলার ঢাকার যমুনা ফিউচার পার্ক, উত্তরাসহ সারা দেশে ১৫টি আউটলেট আছে। এ ছাড়া প্রতিষ্ঠানটির ২০২০ সালের মধ্যে সারা দেশে ১০০টি আউটলেট খোলার পরিকল্পনা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top