skip to Main Content
এসিআই ‘সুপ্রিম সুরক্ষার আবরণে শীতার্তরা’

সুবিধাবঞ্চিত মানুষের কাছে শীত আসে আতঙ্ক হয়ে। শীতের তীব্রতা যত বাড়ে এই হতদরিদ্র মানুষগুলোর জীবনযাপন ততই দুঃসাধ্য হয়ে ওঠে। আমাদের দেশে, বিশেষ করে উত্তরবঙ্গে প্রতি বছর কিছু না কিছু মানুষ মারা যায় শীতের প্রকোপে। এই সুবিধাবঞ্চিত শীতার্তদের কাছে বেশির ভাগ সময়ই সহযোগিতা পৌঁছায় না। তাদের পাশে দাঁড়াতেই এসিআই সুপ্রিমের উদ্যোগ ‘সুপ্রিম সুরক্ষার আবরণ’।

সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিওর মধ্য দিয়ে সবার কাছে তুলে ধরা হয় সুপ্রিম সুরক্ষার আবরণের বার্তা। তাতে ব্যাপক সাড়া পাওয়া যায়। মাইক্রোসাইট এবং গুগল ফর্মের মাধ্যমে রেজিস্ট্রেশন করার মাধ্যমে মানুষ অংশগ্রহণ করেছে সুপ্রিম সুরক্ষার আবরণ-এ। ঢাকায় ছড়িয়ে থাকা বিভিন্ন লোকেশন থেকে একত্রিত করা প্রতিটি কাপড় সুপ্রিম ওয়াশে জীবাণুমুক্ত করে নিয়ে প্যাক করা হয় উত্তরবঙ্গের শীতার্ত মানুষের কাছে পৌঁছে দেয়ার উদ্দেশ্যে। ১২ ডিসেম্বর বৃহস্পতিবার রংপুর বিভাগের ঈশ্বরপুরে শীতার্ত মানুষদেরকে শীতের কাপড়গুলো বিতরণ করা হয়েছে।

সুপ্রিম সুরক্ষার আবরণ-এর এই উদ্যোগে উষ্ণ পোশাক দিয়ে সুবিধাবঞ্চিত মানুষের শীতযাপনকে একটু সহনীয় করতে এগিয়ে আসেন অনেকেই। সুপ্রিম সবসময় পাশে দাঁড়াবে সমাজের এইসব সুবিধাবঞ্চিত মানুষের সহযোগিতায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top