skip to Main Content
ওয়ালটনের দ্বিতীয় ফিচার ফোন

ওয়ালটন দেশের বাজারে ছেড়েছে ‘ওলভিও এল৬’ মডেলের ফিচার ফোন। এটি প্রতিষ্ঠানটির ‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত দ্বিতীয় ফিচার ফোন। তৈরি হয়েছে গাজীপুরের চন্দ্রায় ওয়ালটনের নিজস্ব কারখানায়। এর আগে ‘ওলভিও এমএম ১৭’ নামের একটি ফোন বাজারে আনে প্রতিষ্ঠানটি।
এক বিজ্ঞপ্তিতে ওয়ালটন জানায়, ডুয়াল সিমের এই ফোনটিতে ব্যবহৃত হয়েছে ১ দশমিক ৭৭ ইঞ্চির উজ্জ্বল রেজল্যুশনের পর্দা। ফোনটি ১৬ গিগাবাইট পর্যন্ত মেমোরি কার্ড সাপোর্ট করবে। এ ছাড়া এতে ব্যবহৃত হয়েছে ৮০০ মিলি অ্যাম্পিয়ার লি-আয়ন ব্যাটারি।
জিপিআরএস-সমৃদ্ধ ফোনটিতে রয়েছে বিল্ট-ইন ফেসবুক। ছবি, ভিডিও বা ফাইল আদান-প্রদানের জন্য আছে ব্লুটুথ। কল বা মেসেজ নোটিফিকেশনে ব্যবহার করা যাবে কি-প্যাড ও টর্চলাইট। বিরক্তিকর ও অনাকাঙ্ক্ষিত নম্বর থেকে কল আসা বন্ধ করতে রয়েছে ব্ল্যাক লিস্ট।
গুরুত্বপূর্ণ ও প্রয়োজনীয় নম্বর সহজেই খুঁজে পেতে আছে হোয়াইট লিস্টের সুবিধা। রয়েছে উজ্জ্বল আলোর এলইডি টর্চ। ফোনটির অন্যান্য ফিচারের মধ্যে আছে ডিজিটাল ক্যামেরা, এমপিথ্রি, এমপি ফোর ও থ্রিজিপি প্লেয়ার। এ ছাড়া রয়েছে রেকর্ডিংসহ এফএম রেডিও, সাউন্ড ও ভিডিও রেকর্ডিংয়ের সুবিধা। ফোনটির রিপ্লেসমেন্ট সুবিধাও পাওয়া যাবে। অর্থাৎ নষ্ট হলে বদলে দেবে ওয়ালটন।
‘ওলভিও এল৬’ ফোন পাওয়া যাবে মাত্র ৭৩০ টাকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top