skip to Main Content
কালোজিরা তেল ক্যাপসুল আলিকসির উদ্বোধন

কালোজিরা তেলের এন্টেরিক কোটেড সফট জিলাটিন ক্যাপসুল ‘আলিকসির’ বাজারে নিয়ে এসেছে পূর্ণাভা লিমিটেড। ব্যতিক্রমী ও মানবদেহের জন্য অত্যন্ত উপকারী এ ক্যাপসুল বাজারে আসা উপলক্ষে রাজধানীর ঢাকা কমিউনিটি মেডিকেল কলেজ ও হাসপাতালে এক অনুষ্ঠানের আয়োজন করে প্রতিষ্ঠানটি।

অনুষ্ঠানে কেক কেটে আলিকসিরের উদ্বোধন করেন প্রফেসর ডা. এম. এ. মোমেন ও ডা. এম. এ. মালেক। এ সময় উপস্থিত ছিলেন পূর্ণাভা লিমিটেডের হেড অব সেলস মো. কামরুল আলম, মার্কেটিং ম্যানেজার ড. লাবণী আহসান এবং রেনাটা লিমিটেডের এরিয়া সেলস ম্যানেজার মাহফুজুর রহমানসহ সংশ্লিষ্ট ব্যক্তিরা।

অনুষ্ঠানে জানানো হয়, আলিকসির শতভাগ বিশুদ্ধ কোল্ড প্রেসড প্রাকৃতিক কালোজিরা তেলের পরিপূর্ণ নিশ্চয়তা। এই ক্যাপসুল সেবনে কালোজিরা তেলের সব উপকারিতা তো মিলবেই, পাশাপাশি আলিকসির এন্টেরিক কোটেড হওয়ায় কালোজিরা তেল সেবনে মানুষের সবচেয়ে বড় যে সমস্যা বুক জ্বালাপোড়া করা, তা একেবারেই থাকছে না। ফলে যেকোনো মানুষ নিশ্চিন্তে এটি সেবন করে উপকার পেতে পারে অনায়াসে।

আরও জানানো হয়, পূর্ণাভা লিমিটেড তার অত্যাধুনিক কারিগরি দক্ষতায় প্রস্তুতকৃত এই ক্যাপসুল বাজারে আনার আগে এটি নীতিগতভাবে প্রয়োগ করে বৈজ্ঞানিকভাবে প্রমাণ করেছে যে আলিকসির যেকোনো রকম বিরূপ প্রতিক্রিয়া থেকে মুক্ত। আলিকসির শরীরের ক্ষতিকর কোলেস্টেরল কমিয়ে আনে এবং একই সঙ্গে উপকারী কোলেস্টেরলের পরিমাণ বৃদ্ধি করে শরীরে চর্বির মাত্রা অত্যন্ত চমৎকারভাবে নিয়ন্ত্রণে রাখে। শরীরের অতিরিক্ত রক্তচাপ নিয়ন্ত্রণে সাহায্য করে। লোহিত রক্তকণিকার মাত্রা বাড়িয়ে শারীরিক সুস্থতা নিশ্চিত করে। থাইরয়েড হরমোনের মাত্রা নামিয়ে এনে হাইপার থাইরয়েডিজমে উপকার করে। এ ছাড়া পুরুষের টেস্টোস্টেরনের মাত্রা বৃদ্ধি করতে সাহায্য করে আলিকসির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top