skip to Main Content
গ্রামীণ ইউনিক্লোর উইন্টার কালেকশন

দেশে শীতের ভারী পোশাক নিয়ে এসেছে ক্যাজুয়াল পোশাক সরবরাহকারী জাপানি ব্র্যান্ড গ্রামীণ ইউনিক্লো। ভোক্তাদের দৈনন্দিন যাপনে পোশাক ব্যবহারকে আরও সহজ ও আরামদায়ক করতে, সুনির্দিষ্ট চিন্তাধারায় তৈরি এসকল শীতের পোশাকে প্রাধান্য পেয়েছে সরলতা, গুণগত মান এবং দীর্ঘস্থায়ীত্ব।

শীতকালীন ভ্রমণকে মূল উপজীব্য করে গ্রামীণ ইউনিক্লো ডিজাইন করেছে এবারের শীতের কালেকশন।  রয়েছে আকর্ষণীয় সব আউটার, সোয়েটার, নিট, শার্ট ও প্যান্টসহ আরও অনেক আইটেম।  এবার ভোক্তাদের জন্য গতানুগতিক ট্রেন্ড ভেঙে বিশ্বব্যাপী চলমান ধারার নতুন পোশাক উদ্বোধন করেছে ব্র্যান্ডটি। ছেলে এবং মেয়ে উভয়ের পোশাক নির্মাণে দেয়া হয়েছে বিশেষ গুরুত্ব।

উভয়ের বৈশিষ্ট্যের তারতম্যকে নিখুঁতভাবে প্রাধান্য দিয়ে পোশাকে আনা হয়েছে বৈচিত্র্য। পোশাকের রঙের প্রেরণা হিসেবে কাজ করেছে মাটি থেকে পাওয়া খনিজের মৌলিক রং। যেখানে প্রয়োজনের তাগিদে ন্যূনতম পরিবর্তন এনে ডিজাইন করা হয়েছে নীল, কমলা, বাদামী, সবুজ এবং লাল। দম্পতি বা জুটি করে স্টাইল করার জন্য কিছু কিছু পোশাকে ছেলে ও মেয়েদের জন্য রাখা হয়েছে একই ডিজাইন ও রং।

শীতের কালেকশনে ছেলেদের পোশাক ৯৯০ থেকে ২৪৯০ টাকায় এবং মেয়েদের আইটেম ১১৯০ থেকে ২৯৯০ টাকার মধ্যে মিলবে।  গ্রামীণ ইউনিক্লোর বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-০১, মোহাম্মদপুর রিং রোড, ধানমন্ডি মেট্রো শপিং মল, যাত্রাবাড়ি শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট, গুলশান বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড, বেইলি রোড, জয়দেবপুর বাজার রোড এবং নরসিংদী বৌয়াকুঢ় মোড় স্টোরে পাওয়া যাবে।

আরও জানতে ভিজিট করতে পারেন:  www.grameenuniqlo.com/    www.facebook.com/grameenuniqlo/  www.instagram.com/grameenuniqlo/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top