skip to Main Content
গ্রামীণ ইউনিক্লোর উদ্যোগে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

গ্রামীণ ইউনিক্লোর উদ্যোগে দেশের বিভিন্ন স্থানে ১৩০০ শীতার্ত পরিবারের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এর মধ্যে দেশের উত্তরে সবচেয়ে শীতগ্রস্থ অঞ্চল পঞ্চগড় জেলার ৬০০ মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়। এছাড়া ঢাকায় অসহায় ও গৃহহীন ৭০০ মানুষের মধ্যে বিভিন্ন শীতের পোশাক, যেমন ফ্ল্যানেল শার্ট, কম্বল, সোয়েটার, কার্ডিগ্যান, প্যান্টসসহ শিশুদের বিভিন্ন শীতবস্ত্র বিতরণ করা হয়।

বিতরণ কার্যক্রমে যুক্ত ছিলেন গ্রামীণ ইউনিক্লোর উর্দ্ধতন কর্মকর্তারা। স্থানীয় জনপ্রতিনিধি ও ব্যবস্থাপনা সহযোগিতায় ছিল প্রজেক্ট কম্বল।
বিতরণ কার্যক্রম শেষে, গ্রামীণ ইউনিক্লোর ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হক বলেন, ‘গ্রামীণ ইউনিক্লো সামাজিক ব্যবসায় হিসেবে পরিচালিত হচ্ছে। সমাজের প্রতি দায়বদ্ধতার অংশ হিসেবে আমরা বিভিন্ন সময় বিভিন্ন কার্যক্রম গ্রহণ করছি। তারই অংশ হিসেবে আমরা শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি। আগামীতেও আমাদের এই ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে।’

গ্রামীণ ইউনিক্লো বাংলাদেশে ২০১১ সালে প্রতিষ্ঠা হয়। ২০১৩ সাল থেকে বিভিন্ন জায়গায় আউটলেট খোলার মাধ্যমে ব্যবসা করে যাচ্ছে । শুরু থেকে প্রতিষ্ঠানটি সমাজের উন্নয়নের জন্য বিভিন্ন কার্যক্রমের সাথে যুক্ত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top