skip to Main Content

প্রতি বছর দুর্গাপূঁজা আমাদের মাঝে একটি নিজস্ব উৎসব নিয়ে আসে। আমরা বিভিন্ন রঙে, অনুষ্ঠানে, পোশাকের সাথে এই আনন্দ উদযাপন করি। অন্যান্য উপলক্ষের মতো পূজার সাথেও পোশাকের একটা গুরুত্বপূর্ণ সংযোগ রয়েছে। সাধারণত আমরা নতুন পোশাক পরেই উৎসবটি উদযাপন করে থাকি।

এই উৎসবকে আরও আনন্দময় ও আরামদায়ক করতে গ্রামীণ ইউনিক্লো নিয়ে এসেছে  আর্কষণীয় পূজা কালেকশন ।

পূজা কালেকশনে গ্রামীণ ইউনিক্লো ‘তে রয়েছে প্রিমিয়াম জর্জেট কাপড়ের  কামিজ যেগুলো করচুপি, স্টোন এবং এমব্রয়ডারির ​​ ডিজাইন করা হয়েছে। এই কামিজগুলো আরামদায়ক পরিধানের সাথে প্রিমিয়াম লুক দেয়।

প্রতিদিনের রেগুলার ব্যবহারের জন্য রয়েছে ভিসকসের তৈরি কামিজ । ট্রেডিশনাল  পোশাকের পাশাপাশি অনেক ক্যাজুয়াল পোশাকও রয়েছে। ফ্লোরাল থেকে অ্যাবস্ট্রাক্ট ডিজাইনের টপস এবং টিউনিকস রয়েছে বিভিন্ন রঙে। মেয়েদের জন্য গ্রাফিক টি-শার্টও পাওয়া যাচ্ছে সাশ্রয়ী মূল্যে।

মেয়েদের জন্য বটমসের অনেক ভেরিয়েশন পাওয়া যাচ্ছে। যেমন ফরমাল ব্যবহারের জন্য কাইতেকি প্যান্টস (উল লাইক) একদম পারফেক্ট। কাইতেকি প্যান্টস (উল লাইক) সুবিধাজনকভাবে ব্যবহার করার জন্য ড্রস্ট্রিং যুক্ত রয়েছে । ক্যাজুয়াল ব্যবহারের জন্য কাইতেকি প্যান্ট (চিনো) পাওয়া যায় যা স্ট্রেচড ফাংশনে তৈরি এবং পরতে আরামদায়ক। প্যান্টস এর পাশাপাশি, প্রিন্ট এবং সলিড কালারের রেগুলার লেগিংস প্যান্টস পাওয়া যায়।
এবার প্রথমবারের মতো গ্রামীণ ইউনিক্লো এনেছে খুব সফট ও স্ট্রেচড কাপড়ের  তৈরি ডেনিম লেগিংস প্যান্টস।

ছেলেদের শার্ট কালেকশনে গ্রামীণ ইউনিক্লো’তে আছে সুতির অক্সফোর্ড কাপড়ের তৈরি সলিড কালারের শার্ট। যা ফরমালি এবং ক্যাজুয়ালি ব্যবহার করা যেতে পারে। সলিড কালার ফরমাল শার্ট ছাড়াও সুতির তৈরি প্রিন্টেড ও চেক শার্ট পাওয়া যায়, যেগুলো গ্রীষ্মকালে পরতে খুবই আরামদায়ক।

ছেলেদের বটমসের জন্য, ঐতিহ্যবাহী সেলভেজ ডেনিম থেকে শুরু করে রেগুলার চিনো প্যান্টস পাওয়া যায়। জাপান সেলভেজ জিন্স এবং স্কিনি ফিট জিন্স জাপানের বিখ্যাত কাইহারার ফেব্রিক্স থেকে তৈরি করা হয়েছে। এই জিন্স তার ট্রেডিশন এবং সেইসাথে দীর্ঘ ব্যবহারের জন্য পরিচিত।  কাইতেকি প্যান্টস (উল লাইক) ফরমাল ব্যবহারের জন্যও পারফেক্ট। নিয়মিত ব্যবহরের জন্য স্ট্রেচড কাপড়ের তৈরি স্লিম ফিট চিনো প্যান্টসও পাওয়া যাচ্ছে ।


ছেলেদের আইটেম ১৯০ থেকে ৩৯৯০ টাকায় এবং মেয়েদের আইটেম ৪৯০ থেকে ২৬৯০ টাকায় গ্রামীণ ইউনিক্লোর বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মোহাম্মদপুর রিং রোড, মিরপুর-১২,ধানমন্ডি মেট্রো শপিং মল, যাত্রাবাড়ি শহীদ ফারুক রোড, ওয়ারী র‍্যাঙ্কিন স্ট্রিট, গুলশান বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড, বেইলি রোড, নারায়ণগঞ্জ বঙ্গবন্ধু রোড স্টোর,  জয়দেবপুর বাজার রোড এবং নরসিংদী বৌয়াকুঢ় মোড়ে স্টোরে পাওয়া যাবে।

আরও জানতে ভিজিট করুন:

www.grameenuniqlo.com/ ,

www.facebook.com/grameenuniqlo/ ,

www.instagram.com/grameenuniqlo/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top