skip to Main Content
চালডালের নতুন বছরের বাজিমাত অফার

নতুন বছরের বাজিমাত অফার দেশের জনপ্রিয় অনলাইন গ্রোসারি শপ চালডাল ডটকমে (chaldal.com)। গত তিন বছরের মতো এবারও ক্যাম্পেইনটি আয়োজন করেছে ই-কমার্স প্রতিষ্ঠানটি। এবারের ক্যাম্পেইন আরও বড় এবং আকর্ষণীয় হচ্ছে বলে জানানো হয়।

চালডাল ডটকমের হেড অব গ্রোথ ওমর শরীফ ইবনে হাই বলেন, তিন বছর ধরে ‘নতুন বছরের অফার’ আয়োজন করছে চালডাল ডটকম। ক্রেতাদের কথা মাথায় রেখে এ বছর প্রায় ৪০ লাখ টাকার গিফটসহ অফারটির পরিধি আরও বড় করা হয়েছে। এই ক্যাম্পেইন গোছানোর জন্য পুরো কোম্পানির প্রায় ১৫ দিন লেগেছে। অফারটি যেমন বড় হচ্ছে, তেমন আকর্ষণীয়ও হচ্ছে। অফারের গিফটগুলো প্রস্তুত করতে অক্লান্ত পরিশ্রম করেছেন চালডালে কর্মরত সবাই। একটাই লক্ষ্য, ক্রেতাদের মুখে হাসি ফুটিয়ে তোলা। অফারটি শুধু ঢাকার গ্রাহকেরা উপভোগ করতে পারবেন।

তিনি আরও বলেন, ‘৭ বছর আগে ২০১৩ সালে শুরু হয় চালডাল ডটকম। চালডালের লক্ষ্য প্রথম থেকে এখন পর্যন্ত দেশের মানুষের জীবনযাত্রার মান উন্নয়নের চেষ্টা করা। বিশেষ করে সময় বাঁচানো এবং কেনাকাটার ক্রেতার পূর্ণ স্বাধীনতা দেওয়া। ৭ বছর ধরেই সে চেষ্টা করছি আমরা। স্থানীয় মার্কেটে সব সময় জায়গার স্বল্পতা থাকায় ইচ্ছে থাকা সত্ত্বেও অনেক ধরনের পণ্য একসঙ্গে গুদামজাত করা যাচ্ছে না। আর চালডাল সেখানে সর্বমোট ৫ হাজারের বেশি পণ্য ক্রেতাদের সামনে তুলে ধরেছে। ৯টি গুদামঘর রয়েছে ঢাকা শহরের বিভিন্ন জায়গায়। সেখান থেকে ১-২ ঘন্টার মধ্যে বাসায় পণ্য পৌঁছানো হয়। চালডাল একসময় পুরো বাংলাদেশের মানুষের ঘরে ঘরে পৌঁছে যাবে—সেই স্বপ্ন দেখি আমরা।’

ওমর শরীফ ইবনে হাই আরও বলেন, ‘গিফটের পণ্যগুলো আমাদের সিস্টেম থেকে চক্রাকারে ধার্য হবে। আমাদের সামাজিক যোগাযোগমাধ্যমগুলোর মাধ্যমে যাবতীয় সব তথ্য পাবেন প্রতিনিয়ত। তবে যেকোনো সমস্যার সম্মুখীন হলে আমাদের গ্রাহক পরিষেবা বিভাগ রয়েছে। গ্রাহকেরা যেকোনো ধরনের সহযোগিতায় পাবেন ২৪ ঘন্টা এবং চালডালের পরিষেবা নিতে হলে এই নাম্বারে যোগাযোগ করুন: ০১৮৮১২৩৪৫৬৭, চালডালের ফেসবুকের লিংক: facebook.com/chaldalcom অথবা ওয়েবসাইটের মাধ্যমে চালডালের লাইভ চ্যাটে যোগাযোগ করতে পারেন।

চালডালের নতুন বছরের বাজিমাত অফারটি ৩১ ডিসেম্বর শুরু হয়েছে চলবে স্টক থাকা পর্যন্ত। চালডালের সব ক্রেতারা এই অফার সম্পর্কে জানতে পারবেন কিন্ত প্রথম নোটিফিকেশনটি যাবে চালডালের অ্যাপ ব্যবহারকারীদের কাছে। চালডাল অ্যাপটি ডাউনলোড লিংক : https://chaldal.com/app

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top