skip to Main Content
চালডাল ডটকম এখন খুলনায়
নিত্যদিনের প্রয়োজনীয় সব গ্রোসারি পণ্য দ্রুততম সময়ের মধ্যে খুলনার ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার সেবা চালু করেছে অনলাইন ভিত্তিক দেশীয় ই-কমার্স প্রতিষ্ঠান চালডাল ডটকম। নিজস্ব ওয়্যারহাউজের মাধ্যমে সম্প্রতি খুলনা শহরবাসীর প্রতিদিনের নিত্যপ্রয়োজনীয় গ্রোসারি পণ্য যেমন- মাছ, মাংস, চাল-ডাল, ফ্রেশ শাকসবজি ও ফলমূল, বাচ্চাদের ডায়াপার বা পোষ্য প্রাণীর খাবারসহ দেশি বিদেশী ব্রান্ডের ৮৫০০+ মুদি পণ্য কেনাকাটার এ সুবিধা দিচ্ছে প্রতিষ্ঠানটি।
বাসায় বসে ক্রেতারা ৮৫০০+ পণ্যের সম্ভার থেকে অনলাইনে পণ্যের অর্ডার করলে ১ ঘন্টার মধ্যে বাসায় পণ্য পৌঁছে দেবে চালডাল ডটকম-এর কর্মীরা। তারা কাস্টমার সন্তুষ্টির লক্ষ্যে বিশেষ মূল্যছাড় ও ১টি কিনলে ১টি ফ্রি অফারসহ ৩-৭ দিনের ফ্রি রিটার্ন-রিপ্লেসমেন্ট পলিসিরও সুবিধা দিয়ে থাকে। পাশাপাশি ২৪/৭ কাস্টমার সেবা প্রদানের মাধ্যমে তারা গ্রাহকের যেকোনো সমস্যার সমাধান দিতে বদ্ধপরিকর।
দেশের অনলাইন গ্রোসারি শপ চালডাল ডটকম এরইমধ্যে ঢাকা, নারায়ণগঞ্জ, চট্টগ্রাম ও যশোরে তাদের সেবার পরিধি ছড়িয়ে দিয়েছে। এবার এ তালিকায় যুক্ত হলো হিমায়িত চিংড়ি রপ্তানি শিল্পের জন্য বিখ্যাত রুপালি শহর খুলনা। চালডাল এর লক্ষ্যে হলো নিত্যপ্রয়োজনীয় পণ্যের জন্য ক্রেতাদের যেন অহেতুক সময় ও শ্রম ব্যয় করতে না হয় তা নিশ্চিত করা।
চালডাল ডটকমের হেড অব গ্রোথ ওমর শরিফ ইবনে হাই বলেন, ‘করোনা মহামারি চলাকালীন ও পরবর্তী সময়ে অনলাইন কেনাকাটার ওপর সাধারণ ক্রেতাদের আস্থা ও নির্ভরতা অনেক বেড়েছে। হোম ডেলিভারি সার্ভিসের ওপর চাপ অনেক বৃদ্ধি পেয়েছে। ব্যবসার শুরু থেকেই কম সময়ের মধ্যে গ্রাহকদের হাতে পণ্য পৌঁছে দিতে সাপ্লাইচেইনের ওপর বিশেষ গুরুত্ব দিয়ে আসছে চালডাল ডটকম। দেশের হাজার হাজার পরিবারের নিত্যপ্রয়োজনীয় বাজার-সদাই অনলাইনে করার সুযোগ করে দেওয়া এবং গ্রাহকদের জীবনকে আরও সহজ করতে মাত্র ১ ঘন্টার মধ্যে অর্ডারকৃত পণ্য বাসায় পৌঁছে দিতে চালডাল ডটকম প্রতিশ্রুতিবদ্ধ।’
অনলাইন কেনাকাটার ক্রমে বেড়ে ওঠার সঙ্গে সঙ্গে বাংলাদেশে নিজেদের ব্যবসার পরিধি বৃদ্ধি করে চলেছে ২০১৩ সালে প্রতিষ্ঠিত অনলাইন ব্যবসা প্রতিষ্ঠান চালডাল ডটকম। ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে বর্তমানে দেশের তিনটি বিভাগের প্রায় ২৩০+ এলাকায় মাত্র ৯ টাকা ডেলিভারি চার্জে ৮ লক্ষাধিক গ্রাহকের কাছে ডেলিভারি সেবা পৌঁছে দিচ্ছে প্রতিষ্ঠানটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top